.
Published: Mon, Oct 22, 2018 4:20 AM
Updated: Fri, Apr 19, 2024 3:30 PM


Islamic Matrimonial website in Bangladesh | Taslima Marriage Media

Islamic Matrimonial website in Bangladesh | Taslima Marriage Media

Islamic Matrimonial website in Bangladesh | Taslima Marriage Media

As a professional Islamic Matrimonial website in Dhaka, we are representing you the best marriage related services to you. We are reliable, trusted, honest and hard working service provider. To get married we must need to know some important facts about marriage. Here it is Presented by the best Matrimony website in Bangladesh. Taslima Marriage Media

পৃথিবীতে হয়তো এমন কোন দম্পতি খুঁজেই পাওয়া যাবে না যারা একদিনের জন্য হলেও ঝগড়া করেননি। চলার পথে দুজনের মধ্যে তর্ক-বিতর্ক হতেই পারে। এর জেরে হয়তো একে অপরের সঙ্গে কয়েকদিনের জন্য কথা বলাও বন্ধ করে দিলেন। তবে সেটাকে বেশি বাড়তে দেওয়া একেবারেই ঠিক নয়। এভাবে চলতে থাকলে সংসারে অশান্তি আসার পাশাপাশি ডিভোর্স হওয়ার মতো ঘটনাও ঘটতে পারে। কাজেই পারিবারিক কলহ এড়াতে সঙ্গীকে এমন কোন কথা বলবেন না যাতে তিনি কষ্ট পান কিংবা ছোট হন। মনে রাখবেন, সংসার জীবনে সব দম্পতিকেই ভাঙ্গা-গড়ার মধ্য দিয়ে যেতে হয়, অতিক্রম করতে হয় নানা বন্ধুর পথ। এখানে সুসময় যেমন আছে তেমনি রয়েছে দুঃসময়েরও হাতছানি। বিভিন্ন বিষয়ে দুজনের মধ্যে মতপার্থক্য, পছন্দ-অপছন্দ থাকবে। এগুলো নিয়ে কোন বিতর্কে না জড়িয়ে বরং পাঁচটি কথা একেবারেই এড়িয়ে চলুন যা দাম্পত্য কলহ থেকে আপনার সংসারে শান্তি ফিরিয়ে আনবে। এ সময় বলবেন না যেসব কথা-
১.এটা তোমার ভুল;
কখনই নিজের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দিবেন না। এভাবে দোষারোপ করতে থাকলে পরবর্তীতে তা প্রত্যাঘাত হয়ে আপনার কাছেই ফিরে আসবে। একে অন্যকে দোষারোপ করলে সংসারে অশান্তি বাড়ে বৈ, কমে না। তাই সংসারে শান্তি চাইলে এসবঅিন্যকে দোষারোপ করা এড়িয়ে চলাই ভালো। বরং
দুজনে মিলে সমস্যা কীভাবে সমাধান করা যায় তার পথ খুঁজুন। এতে সম্পর্ক মজবুত হওয়ার পাশাপাশি কলহও দূর হবে।

২.ফের তুমি এ কাজ করলে;
দম্পতির মধ্যে ঝগড়ার কোনো এক পর্যায়ে অনেকেই আছেন যারা একে অন্যকে এমন কাজের জন্য অভিযোগ করেন যা আসলে তিনি করেননি। উপযুক্ত তথ্য-প্রমাণ ছাড়া শুধু সন্দেহের বশে এ ধরনের অভিযোগ পরাস্পরিক ভুল বোঝাবুঝি ও সন্দেহের সৃষ্টি করে। এতে সংসারে কলহ বাড়ে। কাজেই এসব থেকেও দূরে থাকুন।

৩.আমি ডিভোর্স চাই;
একসঙ্গে পথ চলতে ঝগড়া হবেই। কাজেই এটি স্বাভাবিকভাবে নেওয়াই ভালো। অনেকেই আছেন যারা একটু ঝগড়াতেই ডিভোর্স চেয়ে বসে থাকেন।
এ ধরনের মন্তব্য স্বামী-স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে একটা নেতিবাচক প্রভাব তৈরি করে। তবে একবার যদি বলেই ফেলেন তাহলে আন্তরিকভাবেই ক্ষমা চান। আর প্রতিজ্ঞা করুন মুখে আর কখনও এ ধরনের কথা উচ্চারণ করবেন না। মনে রাখবেন, এ ধরনের কথাবার্তাই কিন্তু দুজনের মধ্যে অবিশ্বাস তৈরির অন্যতম কারণ।

৪.তুমি একটা কাপুরুষ
এ ধরনের কথাবার্তা সঙ্গীকে অনেক বেশি বিচলিত করে। এতে তার মধ্যে এক ধরনের হীনম্মন্যতা তৈরি হয়। সে নিজেকে অন্যের কাছে অনেক ছোট ভাবে। এতে সংসারে অশান্তি বেড়েই যায়। কাজেই এ ধরনের কথা বলা থেকেও বিরত থাকুন।

৫.এখনই আমার কথার উত্তর দাও;
বিবাদের সময় এ ধরনের উক্তি ঝগড়া আরও বাড়াতে সাহায্য করে। কাজেই কলহ এড়াতে ঝগড়ার মুহূর্তে এ ধরনের কথা এড়িয়ে চলুন। বরং পরিস্থিতি শান্ত হলে আপনার চিন্তা যুক্তি দিয়ে উপস্থাপন করুন। দেখবেন ধীর-শান্তভাবে চিন্তা করলে সমাধান আসবেই।
এই কথাগুলো পরিহার করতে পারলে সংসারের কলহ দূর হবে।
আসুন আমরা নারী পুরুষ সবাই এই কথাগুলো পরিহার করার চেষ্টা করি।

আপনারা যারা আগাম এই সমস্যার কথা চিন্তা করে বিয়ে করতে ভয় পাচ্ছেন তারা আজই যোগাযোগ করুন Islamic Matrimonial website এ।আমরা অনলাইনে/মোবাইলে এমনকি সরাসরি সেবা প্রদান করি।তাসলিমা ম্যারেজ মিডিয়ার নিজস্ব ওয়েবসাইট ব্রাউজ করার মাধ্যমে ফ্রী রেজিষ্ট্রেশন করে ঘরে বসেই আপনি আপনার চাহিদা অনুযায়ী পাত্র/পাত্রীদের খুঁজে পেতে পারেন। আপনি আমাদের ওয়েবসাইটে প্রায় অর্ধ-শতাধিক এর ছেয়েও বেশি প্রফেশন ক্যাটাগরীর, যেকোন শিক্ষাগত যোগ্যতার, যেকোন ধর্মাবলম্বী – গোত্র কিংবা কাষ্টের, যেকোন বয়সের অবিবাহিত, ডিভোর্স – বিধবা – বিপত্নীক, বাংলাদেশের যেকোন জেলার অধিবাসী, এবং বিশ্বের প্রায় ৩০ টি দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের প্রোফাইল পাবেন। তাছাড়াও আমাদের কিছু ষ্পেশাল ক্যাটাগরী তো রয়েছেই। তাই দেরী না করে এখনি ভিজিট করুন www.taslimamarriagemedia.com

আর আপনি Islamic Matrimonial website নিজেই প্রোফাইল খুলে নিজেই অতি সহজে পাত্র/পাত্রী খুঁজতে পারবেনএবং নিজেরাই পাত্র/পাত্রী কিংবা অভিভাবকদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।এতে লোক জানাজানির ঝামেলা যেমন নেই তেমনি খরচ ও অনেক কম। প্রথমেই দেখে নিন কোন কোন প্রফেশনের কত জন পাত্র/পাত্রী এই মূহুর্তে তাসলিমা ম্যারেজ মিডিয়াতে।
তাছাড়া শত ভাগ গেরান্টি সহ আমরা আপনাকে বিশেষ ভাবে জীবনসঙ্গী পেতে সাহায্য করছি। যদি আপনি সঠিক উপায় না জানেন কিংবা আপনার ব্যস্ততার জন্য সময় দিতে না পারেন তাহলে আমরা আপনার চাহিদা অনুযায়ী উপযুক্ত পাত্র / পাত্রীর সাথে আপনাকে আপনার চাহিদা অনুযায়ী সিভি পাঠিয়ে ,ভেরিফিকেশন করে প্রাথমিক আলোচনা সম্পন্ন করে থাকি।
বিস্তারিত জানতে কল করুন ০১৯৭২০০৬৬৯৫,
তাসলিমা ম্যারেজ মিডিয়া
বিএনএস সেন্টার-৮৭, রোড-৫ লেভেল-৯, সেক্টর - ৭
উত্তরা-১২৩০, ঢাকা, বাংলাদেশ

Some of our post that can help you know about Islamic Matrimonial website. Please read here....

What happen when you get married
What happen if you get married in time
How could you find the perfect match
Matrimonial website in Bangladesh
Looking For bride in Bangladesh

Related post....
Looking for bride in Dhaka
Matchmaker website in Bangladesh
Matrimonial Website in Bangladesh

Matrimonial's Website Bangladesh

 


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Our responsibilites,
Tags: Islamic Matrimonial website, islamic matchmaker, islamic marriage media
This post read 4696 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts