.
Published: Sat, Feb 2, 2019 11:21 AM
Updated: Mon, Feb 18, 2019 1:40 AM


সুন্দরী মেয়েরা পুরুষের শরীরের জন্য ক্ষতিকর, বলছে গবেষণা ! Taslima Marriage Media

By Admin

সুন্দরী মেয়েরা পুরুষের শরীরের জন্য ক্ষতিকর, বলছে গবেষণা ! Taslima Marriage Media

সুন্দরী মেয়েরা পুরুষের শরীরের জন্য ক্ষতিকর, বলছে গবেষণা

এক্সক্লুসিভ ডেস্ক: সুন্দরী মেয়েরা পুরুষের শরীরের জন্য ক্ষতিকর। আকর্ষণীয় নারীদের সান্নিধ্যে আসলে পুরুষের মধ্যে মানসিক চাপ বাড়তে থাকে। এমনকি এই চাপ বাড়ার কারণে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যাওয়ারও আশঙ্কা রয়েছে। ন্নয় বছর পূর্বের একটি গবেষণায় এমনই তথ্য উঠে এসেছে। স্পেনের ভ্যালেন্সিয়া বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক এমন সিদ্ধান্তে উপনীত হয়েছেন।

ওই গবেষণায় জানা গেছে, সুন্দরী নারীর পাশে পাঁচ মিনিট বসলেই পুরুষের মধ্যে মানসিক চাপ বৃদ্ধি পায়। যা শরীরে কোর্ট্রিসল নামক বিশেষ হরমোনের প্রবাহ বাড়িয়ে দেয়। আর বিপত্তি সেখানেই। বেশি কোর্ট্রিসলের প্রবাহ হৃদযন্ত্রের ক্ষতি থেকে শুরু করে ডায়াবেটিস এমনকি পুরুষকে নপুংসক পর্যন্ত করে ফেলতে পারে।

গবেষকদের মতে, পুরুষদের মধ্যে যারা নারীদের কাছ থেকে সবসময় দূরে থাকতে ভালোবাসেন, তাদের জন্য সুন্দরীরা একটু বেশি ক্ষতিকর। ৮৪ জন স্বেচ্ছাসেবী পুরুষের ওপর গবেষণা চালিয়ে প্রকাশ করা হয়েছে এই তথ্য। কম বয়সী সুন্দরী নারী আশেপাশে দেখলে অধিকাংশ পুরুষ প্রেমের সুযোগ আছে বলে ভাবতে শুরু করেন। খুব কম পুরুষই সুন্দরীদের পাশ কাটিয়ে চলতে পারেন। যার ফলে না চাইতেও পুরুষরা প্রেমে পড়তে বাধ্য। 

Matrimonial

Matromony

Matchmaking

Matchmaker

Biye Shaadi

Patro Patri

Bride Groom

LifePartner

Marrriage Media

Hindu Media

 Ghotok




Categories: বিবাহ, পাত্র, পাত্রী, আপ্যায়ন, বিবাহ নিবন্ধন, আয়োজন, স্বাস্থ্য, গল্প,
Tags: Bangla Matrimonial
This post read 443 times.
Taslima Marriage Media Blog


Our Website & Blog Visitors

Suggested Posts