.
Published: Fri, Sep 21, 2018 12:26 PM
Updated: Fri, Jul 3, 2020 12:18 AM


বাংলাদেশে অনলাইন ম্যাট্রিমনিয়াল সার্ভিস

বাংলাদেশে অনলাইন ম্যাট্রিমনিয়াল সার্ভিস

বাংলাদেশে জনপ্রিয় হচ্ছে অনলাইন ম্যাট্রিমনিয়াল সার্ভিস। বিবাহযোগ্য ছেলে-মেয়ে নিয়ে যারা চিন্তিত তারা সাধারনত পাত্রপাত্রীর খোঁজে বিভিন্ন অজুহাতে উঁকি দিয়ে থাকেন এ বাড়ি ও বাড়ি, চলে ফিসফিস গোচরে-অগোচরে। আত্মীয় পরিজন কিংবা পরিচিতদের মধ্যে যখন অনেক খোঁজ করেও পছন্দ অনুযায়ী পাত্র/পাত্রী না পাওয়া যায় তখনি আমাদের প্রযুক্তি অভিজ্ঞ পরিবার গুলো দ্বারস্থ হন ম্যাট্রিমনিয়াল ওয়েবপোর্টাল গুলোর কাছে। 

উচ্চশিক্ষিত, প্রতিষ্ঠিত ছেলে মেয়ের জন্য একই প্রফেশনের পাত্র/পাত্রী খুঁজতে এই পোর্টাল গুলোর সফলতা চোখে পড়ার মত। ধরতে গেলে নীরবে এক বিপ্লব ঘটে গেছে। যদিও পাশের দেশ ইন্ডিয়াতে অনলাইন বেইজড সোশ্যাল সার্ভিসগুলোর মধ্য ম্যাট্রিমনিয়াল ওয়েবসাইটের জনপ্রিয়তা বিগত ১৫ বছর ধরে শীর্ষে। আমাদের দেশে দু-তিনটে ওয়েব পোর্টাল এক্ষেত্রে বেশ ভালো করছে এক্ষেত্রে তাসলিমা ম্যারেজ মিডিয়া অন্যতম । আমাদের ২৪/৭ কাষ্টমার সাপোর্ট পাত্রপাত্রী ও অভিভাবক দুজনের সাথেই কথা বলে নিশ্চিত হয়ে তারপরই প্রোফাইল এক্টিভ করে। সার্ভিসের পাশাপাশি ইন্সট্যান্ট এসএমএস এলার্ট ও পাওয়া যায়।

ঘরে বসেই হাজার হাজার বায়োডাটা থেকে অতি অল্প সময়েই আপনি খুঁজে পেতে পারেন আপনার পছন্দের পাত্র/পাত্রীর প্রোফাইল। এজন্য ঘরে বসেই অনলাইনে প্রোফাইল তৈরী করে পোর্টাল গুলোতে থাকা সার্চ অপশনে সার্চ দিলেই মনিটরে ভেসে ওঠবে পছন্দসই মুখ। তারপর সরাসরি নিজেরাই পাত্র/পাত্রী বা অভিভাবকের সাথে যোগাযোগ করে চূড়ান্ত সিদ্ধান্তে এলে সানাই বাজানো যাবে। অনলাইনে পাত্র-পাত্রীর পরিচয়, সাক্ষাৎ, আলাপ, বোঝাপড়া, নিজেদের মধ্যে ভাল একটা সম্পর্ক তৈরির মাধ্যমে পরিণয়ে আবদ্ধ হওয়া সবই এখন চলছে অনলাইনে।

প্রযুক্তির আশীর্বাদে এমন অনেক অনলাইন বেইজ ম্যাট্রিমনিয়াল সার্ভিস আছে। এর মধ্যে ভারত ও পাকিস্থানী কিছু পোর্টাল আপনাকে কনফিশনে ফেলতে পারে শুধু মাত্র তাদের সাইটের নাম করনের কারনে। এরমধ্যে বেশ কিছু ফেইক প্রোফাইল ভর্তি পোর্টাল রয়েছে যাদের ওয়েব সাইটের কন্টাক্ট পেইজে গিয়ে ঠিকানা দেখা যাবে ভারত কিংবা পাকিস্তান অথবা ঠিকানাই নেই।

আপনি যদি আপনার কিংবা আপনার পরিবারের কোন সদস্যের জন্য দ্বারস্থ হন বাংলাদেশী কোন ম্যাট্রিমনিয়াল এজেন্সির তাহলে আগে দেখে নিন, রেজিষ্ট্রেশন না করেই আপনি অন্যদের প্রোফাইল দেখতে পাচ্ছেন কিনা, যদি দেখতে পারেন তাহলে জেনে নিন ঐ পোর্টালে আপনার শতভাগ প্রাইভেসি নেই। প্রযুক্তিতে বাংলাদেশ দূর্বার এগিয়ে যাচ্ছে তা আমরা অনুভব না করতে পারলেও আগামী ৭-৯ সেপ্টেম্বর, ২০১৩ তে ঠিকই সেন্ট্রাল লন্ডনের হোটেল মিলিনিয়ামে বাংলাদেশ সরকারের আইসিটি মন্ত্রনালয় ও মাসিক কম্পিউটার জগতের পত্রিকার যৌথ আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশী ই-কমার্স ফেয়ার ২০১৩” যার লক্ষ্য বিশ্বব্যাপী বাংলাদেশী প্রোডাক্ট ও সার্ভিস তুলে ধরা।

তাই বিয়ের মত এতো গুরুত্ত্বপূর্ণ বিষয়ে যেকোনো সিদ্ধান্ত নিতে আগে ভেবে চিন্তে দেখবেন ,কারন যে প্রতিষ্ঠান থেকে আপনি সার্ভিস নিবেন তারা কি আদৌ ভরসার যোগ্য কিনা। এবং ঐ কোম্পানির অতীতের রেকর্ড কেমন।

বিয়ে সংক্রান্ত যেকোনো সেবা অথবা পরামর্শ পেতে যোগাযোগ করুন তাসলিমা ম্যারেজ মিডিয়ার সাথে। কল করুনঃ 01972006695 অথবা 01972006691 এ। আমাদের মেইল করতে পারেনঃ taslima55bd@gmail.com

আমাদের অন্যান্য পোস্টগুলো

জেনে নিন ইসলামে বিয়ের ৩ টি রুকন ও কিছু শর্ত, গুরুত্ব এবং প্রয়োজনীয়তা?

দাম্পত্য সম্পর্ক মধুর করতে সংসারে স্বামীর ভূমিকা কতখানি?

বিয়ের পর নতুন সংসারে সহজেই নিজেকে মানিয়ে নিতে করণীয়


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Arrange Marriage,
Tags: bengoli matrimonial service, Bangla Matrimony, Matchmaker sites, Marriage media sites
Division: Mymensingh
Thana: Mujib Nagar
This post read 2145 times.
Taslima Marriage Media Blog


Our Website & Blog Visitors

Suggested Posts