.
Published: Wed, Apr 3, 2019 8:27 PM
Updated: Sun, Jun 16, 2019 4:13 AM


সানির নাম শুনেই টিকিট শেষ!

By Admin

সানির নাম শুনেই টিকিট শেষ!

আমি সানি লিওনি। আমি আসছি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে। বাংলাদেশিদের এই আয়োজনে আমার প্রথম অংশগ্রহণ। আপনারা সবাই প্রস্তুত তো।’ যুক্তরাষ্ট্রে বাংলাদেশি আয়োজক প্রতিষ্ঠান শোটাইম মিউজিকের আয়োজনে অংশ নেওয়ার ঘোষণা ভিডিওবার্তায় এভাবেই দিলেন বলিউডের আলোচিত নায়িকা সানি লিওন। অনুষ্ঠানে সানি লিওনির থাকার কথা শুনে ৫০, ৭৫, ১০০ ও ২০০ ডলার মূল্যের এক হাজার টিকিট নিমেষে শেষ।

তিন হাজার দর্শক ধারণক্ষমতার এই মিলনায়তনে সানি লিওনি ছাড়াও বাংলাদেশে অভিনয়, সংগীত ও চলচ্চিত্র জগতের তারকার জমকালো পরিবেশনা থাকবে। নিউইয়র্ক থেকে মুঠোফোনে আজ শনিবার সকালে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর আলম খান।

আগামী ৭ এপ্রিল জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে সন্ধ্যায় শুরু হবে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। এটি ১৮তম আয়োজন। এই আয়োজনে আজীবন সম্মাননা প্রদান করা হবে বাংলাদেশের দুই বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক ও সুবর্ণা মুস্তাফাকে। এর আগের প্রায় সব কটি আয়োজনে বাংলাদেশের চলচ্চিত্র তারকাদের প্রায় সবাই কখনো না কখনো এই শোতে উপস্থিত হয়েছেন, পারফরম করেছেন। এবারের আয়োজনে দেশীয় তারকাদের পাশাপাশি পরিবেশনায় অংশ নিতে যাচ্ছেন সানি লিওনি।

আলমগীর আলম বলেন, ‘আমাদের এখানে সানি লিওনির বিশাল ভক্তগ্রুপ রয়েছে। “লায়লা ম্যাঁয় লায়লা” গান প্রকাশের পর এখানে ভক্তের সংখ্যা আরও বেড়েছে। আমাদের এই আয়োজনে প্রবাসী বাঙালিদের পাশাপাশি ভারতীয় অনেকেই আসেন। সবার কাছ থেকে সানি লিওনিকে আমন্ত্রণ জানানোর অনুরোধ পেয়েছি। চাহিদার কথা ভেবেই সানি লিওনিকে আমাদের আয়োজনে আমন্ত্রণ জানিয়েছি। ১৬ মিনিটের একটি পরিবেশনায় অংশ নেবেন তিনি। সানির নাম শোনার পর মুহূর্তেই টিকিটের চাহিদার ধুম পড়ে যায়। সবকিছু মিলে সুন্দর একটি অনুষ্ঠান উপহার দিতে চাই।’

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে ১৬ মিনিটের পরিবেশনায় অংশ নিতে ১২ জনের একটি নাচের দল নিয়ে নিউইয়র্ক যাচ্ছেন সানি লিওনি। এই পরিবেশনার জন্য সানি লিওনিকে সম্মানী কত দিচ্ছেন জানতে চাইলে কিছুক্ষণ চুপ থেকে বললেন, এটা তো বলা যাবে না (হাসি)।’

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে এর বাইরেও থাকার কথা রয়েছে রিজিয়া পারভীন, জাহিদ হাসান, তাহসান, তিশা, মেহের আফরোজ শাওন, মিশা সওদাগর, সজল, সাজু খাদেম, ইমন, নাদিয়া, প্রভা, ভাবনা, আবু হেনা রনি প্রমুখ।


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: বিনোদন ও সেলিব্রেটি,
This post read 144 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts