.
Published: Mon, Apr 22, 2019 10:57 AM
Updated: Fri, Mar 22, 2024 3:43 AM


Best Online Matrimony Website | Find Your Love

Best Online Matrimony Website | Find Your Love

সময়ের সাথে সাথে যেমন অনেক কিছুই পাল্টে গেছে তেমনি পাল্টেছে বিয়ের জন্য পাত্র-পাত্রী দেখার ধরন-ধারণও। বিশেষ করে হাল জমানায় যারা নিজেদের খানিকটা ‘স্মার্ট’ অথবা কেতাদুরস্থ বলে ভাবেন তারা এখন আর বাড়ি গিয়ে পাত্রীর চলন-বলন কিংবা আপাদমস্তক দেখে বিয়ের সম্বন্ধ খোঁজেন না। বরং মা-বাবা অথবা বয়োজ্যোষ্ঠ কারো মধ্যস্থতায় বাড়ির বাইরে কোনো শপিং মল বা ফাস্টফুডের দোকানে পাত্রীর সাথে খানিকটা কথা-বার্তাই পাত্র-পাত্রীর যোগাযোগের আধুনিক একটি পন্থা হিসেবে অধিক চর্চিত হচ্ছে। তবে যারা প্রথম দেখাতেই সবকিছু জাহির করতে চান কিংবা এর উল্টো পিঠে কম কথা বলতে গিয়ে কাজের কথাটিও জেনে নিতে ভুলে যান তাদের অনেককেই পরে এ নিয়ে পস্তাতে হয়। কাজেই আপনারও যদি বিয়ের ফুল ফোটাতে এমনতর দেখাদেখির মধ্য দিয়ে যেতে হয় তাহলে পাত্র কিংবা পাত্রীর সাথে কিভাবে কথা বলবেন আর কতটা বলবেন তা নিয়ে কিছু ধারণা থাকা প্রয়োজন। আর এজন্য নিচের টিপস্গুলোতে একবার চোখ বুলিয়ে নিতে পারেন। 
* সেলফোন এবং যোগাযোগের নানা মাধ্যমের এই যুগে দেখা হবার আগে এক-আধটু আলাপ হওয়াটা দোষের কিছু নয়। কাজেই কোনো ধরনের আলাপচারিতা না করে হুট করে পাত্র-পাত্রীর মুখোমুখি না হয়ে আগে থেকে একটু কথা বলে নেয়াই বুদ্ধিমানের কাজ। এক্ষেত্রে খুব বেশি কিছু না হলেও অন্তত দেখা হওয়ার আগে একদিন কথা বলে কোথায়, কখন দেখা করবেন ইত্যাদি ঠিক করে নিন।
* অনেকেই পাত্র-পাত্রী দেখতে যাবার সময় তাদের দু’একজন আত্মীয় বা বন্ধুকেও সাথে নেন। তবে পারিবারিক কোনো সমস্যা না থাকলে এক্ষেত্রে বেশি মানুষ এড়িয়ে চলাটাই মঙ্গলজনক। তবে কোনো কারণে যদি আত্মীয় বা বন্ধুদের উপস্থিতি প্রয়োজনীয় হয় তাহলে আলাপের সময়টিতে তাদের একটু দূরে থাকা বা কম কথা বলা বাঞ্চনীয়।
* মার্কেট কিংবা ফাস্টফুড শপ, পাত্রী দেখার জন্য যে স্থানেই যান না কেন অবশ্যই পাত্র বা পাত্রীকে জানিয়েই সেটা করুন। কারো অজান্তে তাকে দেখে আসার মধ্যে কোনো বাহাদুরী নেই। যদি বিয়ের সব আলাপই আনুষ্ঠানিক ভাবে এগিয়ে থাকে তাহলে এভাবে দেখাদেখির প্রয়োজন পড়ে না। 
* বিয়ের জন্য যাকে দেখতে গেলেন তাকে কোনো একটি কারণে প্রথম দেখাতে আপনার পছন্দ নাও হতে পারে। তবে তাৎক্ষণিক ভাবে এর প্রতিক্রিয়া না দেখিয়ে সৌজন্যতাবোধ বজায় রাখুন এবং কোনো রকম তাড়াহুড়ো না করে আলোচনা শেষ করে তবেই উঠুন। এছাড়া আপনি যে তাকে পছন্দ করেননি কথার মাঝে এটি বুঝতে না দেয়াটাই বুদ্ধিমানের কাজ। 
* আপনি যেমন সংক্ষেপে আপনার দৃষ্টিভঙ্গিটা শেয়ার করবেন তেমনি সঙ্গী কিংবা সঙ্গিনীর দৃষ্টিভঙ্গিটিও কথাচ্ছলে জেনে নেয়ার চেষ্টা করুন। 
* নিজের পরিবার, পরিজন, সামর্থ্য আর পছন্দ-অপছন্দের কথা সংক্ষেপে অন্যের সামনে তুলে ধরুন। * খাবার দোকানে কথা হলে মেন্যু নির্বাচনের ক্ষেত্রে দু’জনের মতামতকেই গুরুত্ব দিন। 
* যেসব বিষয় পরে বয়োজ্যোষ্ঠরা আলাপ করে ঠিক করে নিতে পারবেন সেগুলো নিয়ে নিজেরা অহেতুক কথা বলে সময় নষ্ট করবেন না। ফ সম্ভব হলে একে অন্যের জন্য ছোটখাটো কোনো উপহারও নিয়ে যেতে পারেন।
তাসলিমা ম্যারেজ মিডিয়াতে প্রোফাইল খুলুন, নিজেই খুঁজুন এবং নিজেরাই পাত্র/পাত্রী কিংবা তাদের অভিভাবকের সাথে সরাসরি যোগাযোগ করুন। এতে লোক জানাজানির ঝামেলা যেমন নেই তেমনি খরচ ও অনেক কম। প্রথমেই দেখে নিন কোন কোন প্রফেশনের কত জন পাত্র/পাত্রী এই মূহুর্তে তাসলিমা ম্যারেজ মিডিয়াতে ।
তাছাড়া শত ভাগ গেরান্টি সহ আমরা আপনাকে বিশেষ ভাবে জীবনসঙ্গী পেতে সাহায্য করছি। যদি আপনি সঠিক উপায় না জানেন কিংবা আপনার ব্যস্ততার জন্য সময় দিতে না পারেন তাহলে আমরা আপনার চাহিদা অনুযায়ী উপযুক্ত পাত্র / পাত্রীর সাথে আপনাকে আপনার চাহিদা অনুযায়ী সিভি পাঠিয়ে ,ভেরিফিকেশন করে প্রাথমিক আলোচনা সম্পন্ন করে থাকি।
বিস্তারিত জানতে কল করুন ০১৯৭২০০৬৬৯৫
তাসলিমা ম্যারেজ মিডিয়া 
বিএনএস সেন্টার-৮৭, রোড-৫ লেভেল-৯, সেক্টর - ৭ উত্তরা-১২৩০, ঢাকা বাংলাদেশ

You can also find us on Google play store. Keeping all the fine privileges we confirm the best for the people so that they can have our services all the time.

The bride or groom you are looking for
What happen if you get married in time
How could you find the perfect match
Matrimonial website in Bangladesh
Looking For bride in Bangladesh
The Proposal Styles in Bangladesh
The age for getting married
The Important of Marriage in Life
What Is Divorce?

Related post....
Looking for bride in Dhaka
Matchmaker website in Bangladesh
Matrimonial Website in Bangladesh

Matrimonial Website Bangladesh
Islamic Matrimonial website service
Bangla Wedding Website
Bangladeshi Marriage Media USA
Islamic Matrimonial website UK Bangladesh
Bangla Wedding Site in Dhaka


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Life Style,
Tags: Bangla Marriage, Bangla Marriage Website, Bangla Matchmaker, Bangla Matchmaker website, Bangla Matrimonial, Bangla Matrimonial sites, Bangla Matrimonial Site, bangla matrimonial website, Bangla Matrimonial's, Bangla Matrimony
Division: Dhaka
District: Faridpur
Thana: Boalmari
This post read 1486 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts