বিয়ের গুরুত্ব এবং গুরুত্বপূর্ণ দিক গুলো কি কি?

মানব জীবনে বিয়ের গুরুত্ব অপরিসীম কেননা, বিয়ে ছাড়া পরিবার গঠন সম্ভব না এবং পরিবার ছাড়া মানব সমাজের বিকাশ সম্ভব না। বিয়ে হচ্ছে একটি পবিত্র বন্ধন যেখানে ধর্মীয় সীকৃতি তে নারী পুরুষ একসাথে বসবাস করতে পারে। আর এভাবে একসাথে বিয়ে পরবর্তী জীবন কাটিয়ে দেয়ার জন্য মনের মানুষ ও মনের মিল অনেক বেশি গুরুত্বপূর্ণ।

নিজের পছন্দের ছেলে মেয়ে/খুঁজে পাওয়ার উপায়?

বিয়ে এমন একটি বন্ধন যেখানে নিজের ইচ্ছে পছন্দ অনেক বেশি গুরুত্ব বহন করে। যে বিয়েতে ইচ্ছের মূল্য কম দেয়া হয় সে ক্ষেত্রে দেখা গেছে সম্পর্কে ফাটল ধরে। বিয়ের মতো এই মধুর সম্পর্ক সারাজীবন অটুট আর সুন্দর সুখের হোক, এজন্য রয়েছে আমাদের তাসলিমা ম্যারেজ মিডিয়া ওয়েবসাইট, যেখানে নিজের পছন্দের পাত্র/পাত্রী খুঁজে পাবে যে কেউ। নিজের গুনাগুন অনুযায়ী পাত্র/পাত্রী পছন্দ করে বিয়ে সেরে নেয়া হয়ে যাবে অনেক সহজেই।

বিভিন্ন দৃষ্টিকোণ থেকে বিয়ের গুরুত্ব কিরূপ?

আদর্শ জীবনসঙ্গী খুঁজতে

বিয়ের গুরুত্ব কে যেদিক থেকেই দেখা হোক না কেন, বিয়ের গুরুত্ব সমাজে অনেক বেশি প্রভাব ফেলে। তাসলিমা ম্যারেজ মিডিয়া এমন একটি ওয়েবসাইট যেখানে নিজের পছন্দ মত পাত্র/পাত্রী খুঁজে নেয়া যায় এবং এই ওয়েবসাইট এর মাধ্যমে বিয়ের যে গুরুত্বপূর্ণ দিক গুলো রয়েছে সেগুলো ও পূরণ করা সম্ভব হয়ে যায়। বলতে গেলে এই ওয়েবসাইট টি সমাজে বিয়ের যে প্রভাব রয়েছে তাতে সরাসরি যুক্ত এবং সহায়ক।

ধর্মীয় দিক থেকে বিবেচনা করলে সকল ধর্ম থেকে বিয়ের প্রতি উৎসাহ দেয়া হয়েছে। বিবাহ ব্যতীত নারী পুরুষ একত্রে বসবাস করতে পারে না, বিবাহ একমাত্র বন্ধন যেখানে নারী পুরুষ একত্রে সমাজ ব্যবস্থায় অংশগ্রহণ করে থাকে, পরিবার গঠনের মাধ্যমে। এভাবে সামাজিক দিক বা দৃষ্টিকোন ও পরিলক্ষিত হয়। বিবাহ মানুষের জীবনে এতই প্রভাব ফেলে যে, বিজ্ঞান ও বিয়ে কে গুরুত্ব প্রদান করে কেননা, বিবাহিত নারী ও পুরুষ অবিবাহিত জীবনের থেকে অনেক বেশি স্বাস্থ্যকর জীবন যাপন করে, ফলে তারা অনেক দিন বাঁচতে পারে

বিয়ে আগ্রহীরা যে বিষয়গুলো খেয়াল করেন?

ম্যাট্রিমনি ওয়েবসাইট হিসেবে তাসলিমা ম্যারেজ মিডিয়া একটি ওয়েবসাইট যেখানে পাত্র/পাত্রীর সকল বৃত্তান্ত খুঁজে পাওয়া যায়। ফলে বিয়ে আগ্রহীরা যে বিষয় গুলো খেয়াল করেন তার সব টুকুই তারা জানতে পারেন ম্যাট্রিমনি ওয়েবসাইট এ। পাত্রীপক্ষ পাত্রের ক্ষেত্রে যে বিষয় গুলো খেয়াল করেন তার মধ্যে ৪টি বিষয় অতি প্রাধান্য পায়। বিষয় গুলো হলো পাত্রের উপার্জন ব্যবস্থা, পাত্র মর্যাদাশীল কতটুকু, পাত্র ও তার পরিবারের আভিজাত্য এবং পাত্র দ্বীনের কাজে উদাসীন কিনা। পাত্র পক্ষ কনে খুজার সময় একটি বিষয় খেয়াল করেন তা হলো মেয়ে কতটুকু দ্বীনদার। দ্বীনদারী জীবন সম্পর্কে নারীর গুরুত্ব জেনে বিয়ের দিকে আগানো হয়। সামাজিক যোগাযোগ মাদ্ধমে গুলো এখন এতটাই হাতের মুঠোয় যে, যদি কেউ তাসলিমা ম্যারেজ মিডিয়া ম্যাট্রিমনি সাইটে কোনো সমস্যা বোধ করেন সে ক্ষেত্রে তারা ম্যাট্রিমনি ওয়েবসাইট এর পাশাপাশি ম্যাট্রিমনি এর ফেইসবুক পেইজ খোঁজ নেওয়া ও কথা বলে আরো বেশি জেনে নিতে পারবেন।

ঘটক হিসেবে ম্যাট্রিমনি ওয়েবসাইট?

বিয়েতে ঘটকের ভূমিকা আমরা সবাই জানি। আমাদের নিজেদের পক্ষে সম্ভব হয় না ছেলে মেয়ে উভয়ের বাসায় গিয়ে তাদের খোঁজ নেওয়া। ছেলে ও মেয়ের জন্য সঠিক পাত্র/পাত্রী খুঁজে বেড়ানো। এতে পরিবারের আত্মসম্মান এর ব্যাপার খুঁজে পাওয়া যায় কিছুটা। তাই বিভিন্ন কারণে আমরা এমন একজন মানুষের সহায়তা নিয়ে থাকি, যিনি বিয়ে যোগ্য পুরুষ/নারীর জন্য পাত্র/পাত্রীর সন্ধান দিয়ে থাকেন। এই ম্যাট্রিমনি সাইট থেকে আপনি সকল সহায়তা পেয়ে যাবেন আপনার পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেতে।

ম্যাট্রিমনি ওয়েবসাইট এর সুবিধা ও প্রয়োজন?

গুরুত্ব ও প্রয়োজনের দিক দিয়ে ভাগাভাকি করে নিলে ম্যাট্রিমনি সাইটের প্রয়োজনীয়তা নিচের সুবিধা গুলো দেখলে যে বুঝা যাবে-

  •         ম্যাট্রিমনি ওয়েবসাইট ব্যবহার করা অনেক সহজ।
  •         একই সময়ে একসাথে নিজের পছন্দ মত অনেক পাত্র/পাত্রীর খুঁজে নেয়া যায়।
  •         পছন্দের গুগগুন অনুযায়ী মিলিয়ে নেয়া যায় পাত্র/পাত্রীর সন্ধান।
  •         নিজের বৃত্তান্ত, পছন্দ, গুনাগুন ইত্যাদি দেয়া ও অনেক সহজ।
  •         ঘটকের তুলনায় ওয়েবসাইট অনেক বেশি কার্যকরী।
  •         সময় খরচ ইত্যাদি বিষয়ে অনেক বেশি সাশ্রয়ী।
  •         তাসলিমা ম্যারেজ মিডিয়া এর সহায়তায় সরাসরি বিয়ের ব্যবস্থা ও করে নেয়া যেতে পারে।
  •         বিয়েতে ঘটকের পিছনে যে খরচ হয়, সময় যার, তাসলিমা ম্যারেজ মিডিয়া রেজিস্ট্রেশন ফ্রি এবং কম সময়ে অনেক পাত্র/পাত্রীর সন্ধান পাওয়া যায় তাদের বৃত্তান্ত ও ছবি সহ।

কেনো তাসলিমা ম্যারেজ মিডিয়া?

তথ্য প্রযুক্তির আধুনিক যুগে তাসলিমা ম্যারেজ মিডিয়া একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। অনেক ম্যাট্রিমনি প্রতিষ্ঠানের মধ্যে কেন তাসলিমা ম্যারেজ মিডিয়া-ই সেরা? এটা নিয়ে এতক্ষনে মাথায় অনেক প্রশ্ন হিমশিম খাচ্ছে হয়তো! প্রথমেই বলে রাখি, অনলাইন এর পরিচয়ে বিয়ে নিয়ে আমাদের দেশে বা সমাজে অনেক জটিলতা আছে, খরচ ও সময় বিষয়টিও মাথায় রাখতে হয়। বিশ্বের অন্য সব দেশ গুলোর দিকে তাকালেই বুঝা যায়, তারা অনলাইন এ বিয়ের দিক দিয়ে কতটা এগিয়ে আছে।

এসব অনেক দিক দিয়ে বিবেচনা করে তাসলিমা ম্যারেজ মিডিয়া হচ্ছে একটি আধুনিক ম্যাট্রিমনি অনলাইন সমাধান যেখানে আপনি অনেক ঝামেলা এড়িয়ে যেতে পারবেন সঠিক সময়ে পছন্দের মানুষ কে বিয়ে করার জন্য। আধুনিক যুগে ঘটকের কাজটি-ই আরো সুবিধা ও সুযোগের সাথে অনলাইন এর মাধ্যমে তাসলিমা ম্যারেজ মিডিয়া সমাধান করে দিচ্ছে। আধুনিকতার সাথে আধুনিকতার ছোয়ায় তাসলিমা ম্যারেজ মিডিয়া

বিয়ে সংক্রান্ত যেকোনো তথ্য, সেবা, এবং পরামর্শ পেতে যোগাযোগ করুন তাসলিমা ম্যারেজ মিডিয়ার সাথে।
কল করুনঃ+880-1972-006691 অথবা +88-01782-006615 এ।
আমাদের মেইল করুন taslima55bd@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here