5/5 - (1 vote)

সফলতার গল্প পড়তে বা শুনতে কার না ভালো লাগে? অন্যের সফলতার গল্প আমাদের অফুরন্ত প্রেরণা যোগায়, নতুন করে বাঁচতে শেখায়, আরেকবার ঘুরে দাঁড়ানোর শক্তি দেয়। কঠোর পরিশ্রম আর আত্মবিশ্বাস নিয়ে লেগে থাকলে যেকোনো কাজে সফল হওয়া যায়। ব্যর্থতাকে পেছনে রেখে নিজের শক্তি-সামর্থের উপর বিশ্বাস ও আস্থা রেখে সামনে এগিয়ে গেলে সাফল্য আপনার পায়ের কাছে এসে ধরা দেবে। আজকের এই পোস্টে আপনাদের জানাবো বাংলাদেশে অনলাইন ঘটক হিসেবে পরিচিত তাসলিমা ম্যারেজ মিডিয়ার ১০ বছরের সফলতার গল্প এবং এই কোম্পানি প্রতিষ্ঠার পেছনে একজন সফল নারী উদ্যোক্তার কাহিনী।

ম্যারেজ মিডিয়া প্রতিষ্ঠার পেছনের গল্প

ম্যাট্রিমনিয়াল এজেন্সী তাসলিমা ম্যারেজ মিডিয়ার প্রতিষ্ঠাতা হলেন তাসলিমা আক্তার। ম্যারেজ মিডিয়ার শুরুটা করেছিলেন ২০১১ সালে তাসলিমা আক্তার একাই। সাথে কেউ ছিলো না, কিন্তু মহিলা উদ্যোক্তা হবার কারণে ছিলো শুধু সমাজের মানুষের নানারকম নেতিবাচক মন্তব্য। কিন্তু মানুষের কটু কথায় তিনি থেমে থাকেননি, ছুটে গিয়েছেন মানুষের নানা সুবিধা-অসুবিধায়। হাজারো ঘাত-প্রতিঘাত পার করে তিনি সবার ঘরে ঘরে তার প্রতিষ্ঠানের বার্তা দিতে শুরু করেন। ইতোমধ্যেই তাসলিমা আক্তার একাধারে মানবাধিকার ও সমাজকর্মী হিসেবে সমাজে স্ব-অবস্থান তৈরী করে নিয়েছেন। বর্তমানে ম্যাচমেকিং এজেন্সীতে ৫০ জনেরও বেশী কর্মকর্তা ও কর্মচারী আছেন। এ প্রতিষ্ঠানটি হয়ে উঠেছে বহু তরুণের কর্মসংস্থানের নতুন ঠিকানা।

তাসলিমা ম্যারেজ মিডিয়া আসলে কি কাজ করে

তাসলিমা ম্যারেজ মিডিয়া মূলত অনলাইন ঘটক হিসেবে গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিবাহযোগ্য পাত্র-পাত্রীদের সন্ধান দেয়। অনলাইনে সময় দেন অথচ তাসলিমা ম্যারেজ মিডিয়ার নাম শোনেনি এমন লোক খুব কমই আছে। ট্রেডিশনাল ঘটক এর মাধ্যমে বিয়ের উপযুক্ত পাত্র-পাত্রী খুঁজতে অনেক সীমাবদ্ধতা থাকে আর এর টাকাও খরচ হয় অনেক। কিন্তু আমাদের ম্যারেজ সাইটের মাধ্যমে আপনি নামমাত্র রেজিস্ট্রেশন ফি দিয়েই ম্যাচমেকিং সেবা নিতে পারবেন। আমাদের অনলাইন প্লাটফর্মে এখন ২৫ হাজারের বেশী অরিজিনাল পাত্র-পাত্রী প্রোফাইল রয়েছে যেখানে আপনি পাত্র-পাত্রীর ছবি, জীবনবৃত্তান্ত,  শিক্ষাগত যোগ্যতা, পেশা ইত্যাদি সবকিছুই জানতে পারবেন।

আমাদের ওয়েবসাইটে শুধুমাত্র তাদেরই প্রোফাইল রয়েছে যারা বিয়ের ব্যাপারে সিরিয়াস। এজন্য আমাদের সাইটের মাধ্যমে প্রতারিত হবার কোনো সম্ভাবনাই নেই। আমাদের ম্যারেজ মিডিয়াতে পাত্র-পাত্রীদের প্রোফাইল পছন্দ হলে সাথে সাথে ম্যাসেজ, অডিও এবং ভিডিও কল করতে পারবেন। অনলাইনের পাশাপাশি তাসলিমা ম্যারেজ মিডিয়ার অফলাইন সার্ভিসও রয়েছে। সেক্ষেত্রে আপনাকে অফিসে এসে কি ধরনের পাত্র-পাত্রী চাচ্ছেন তা জানিয়ে বায়োডাটা ও ছবি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। অনলাইন এবং অফলাইনে পাত্র-পাত্রীর বদলে অভিভাবকরাও রেজিস্ট্রেশন করতে পারবেন।

আদর্শ জীবনসঙ্গী খুঁজতে

তাছাড়া আপনি চাইলে আমাদের একজন কর্মকর্তা আপনার পার্সোনাল অ্যাসিন্টেন্ট হিসেবে কাজ করবেন। তিনি আপনার বায়োডাটা সবসময় আপডেট রাখবেন ও চাহিদমত প্রতিদিন আপনাকে ফোন/ইমেইলে উপযুক্ত পাত্র-পাত্রীদের প্রোফাইল পাঠাবেন। তাদের মধ্যে কাউকে আপনার পছন্দ হলে আমাদের প্রতিনিধি আপনাকে পাত্র-পাত্রী অথবা তার অভিভাবকের সাথে আপনার যোগাযোগের ব্যবস্থা করে দেবেন।

তাসলিমা ম্যারেজ মিডিয়ায় ডাক্তার, ইঞ্জিনিয়ার, বিসিএস ক্যাডার থেকে শুরু করে সচিব, প্রতিষ্ঠিত ব্যবসায়ী, শিল্পপতিসহ সব ধরনের প্রোফাইল রয়েছে। দেশের বাইরে অস্ট্রেলিয়া, কানাডা, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ ইউরোপ ও আমেরিকার সেটেল্ড প্রবাসী ও সিটিজেন পাত্র-পাত্রীর প্রোফাইল পাওয়া যাবে। ম্যারেজ মিডিয়া সার্ভিস ছাড়াও আমরা এখন ওয়েডিং প্ল্যান, ওয়েডিং ফটোগ্রাফি, ওয়েডিং ভিডিও, এবং মেকাপসহ বিয়ের সব ধরনের সেবা দিচ্ছি।

জনপ্রিয় পত্রিকাগুলোতে তাসলিমা ম্যারেজ মিডিয়ার সফলতার গল্প

বর্তমানে তাসলিমা ম্যারেজ মিডিয়া বাংলাদেশের সবচেয়ে বেশী পাত্র-পাত্রীর বায়োডাটাসহ ১নং ম্যারেজ মিডিয়া হিসেবে সবার কাছে পরিচিত। এর মূল প্রমাণ পাওয়া যায় জাতীয় দৈনিক পত্রিকাগুলোতে তাসলিমা ম্যারেজ মিডিয়া সম্পর্কে প্রকাশিত সংবাদগুলোতে। বেশ কিছু জনপ্রিয় পত্রিকা এবং তাদের অনলাইন নিউজ পোর্টালে ম্যারেজ মিডিয়া সেবায় আমাদের সফলতার গল্প ফিচার করা হয়েছে।

১. গত ২৯ মে, ২০২১ তারিখে জাতীয় ’দৈনিক জনকন্ঠ’ পত্রিকার ’আইটি.কম’ পাতায় ’অনলাইন ম্যাট্রিমনিয়াল নিয়ে তাসলিমার উদ্যোগ’ শিরোনামে একটি ফিচার প্রকাশিত হয়। অনলাইনে ফিচারটি পড়তে এখানে ক্লিক করুন

সফলতার গল্প

২. জনপ্রিয় ইংরেজি দৈনিক ’The Business Standard’ পত্রিকাতেও আমাদের নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এটি প্রকাশিত হয় গত ২২ মে, ২০২১ তারিখে ’Panorma’ পাতায়। ফিচারটির শিরোনাম ছিলো ’How do real-life cupids arrange marriages?’ অনলাইনে লেখাটি পড়তে এখানে ক্লিক করুন

The Business Stadard

৩. ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের সফলতার গল্প এবং সমাজের সার্বিক উন্নয়নের চিত্র নিয়ে বাংলাদেশের একমাত্র অনলাইন নিউজ পোর্টালের নাম ’উদ্যোক্তা বার্তা’। তাদের ওয়েবসাইটে ২৭ এপ্রিল, ২০২১ তারিখে তাসলিমা ম্যারেজ মিডিয়ার প্রতিষ্ঠাতা তাসলিমা আক্তারের উদ্যোগ এবং তার প্রতিষ্ঠানের কার্যক্রম নিয়ে বিশেষ সংবাদ প্রকাশ করে। এই সংবাদটি প্রকাশ করা হয়  ’উদ্যোক্তা সফলতা’ পেইজে এবং শিরোনাম ছিলো ’সবার জন্য বিয়েকে সহজীকরণের ইচ্ছা থেকে উদ্যোক্তা তাসলিমা’। অনলাইনে লেখাটি পড়তে ক্লিক করুন এখানে

Uddokta Barta

৪. ‘সম্পর্কের সমন্বয় করছেন তাসলিমা’ শিরোনামে ‘দৈনিক ইত্তেফাক’ পত্রিকায় একটি ফিচার প্রকাশিত হয় ১০ ফেব্রুয়ারি, ২০২১ তারিখে। লিখাটি প্রকাশিত হয় ‘প্রজন্ম’ পাতায়। এই সংবাদে তাসলিমা ম্যারেজ মিডিয়ার ১০ বছর পূর্তি অনুষ্ঠান এবং তাসলিমা ম্যারেজ মিডিয়াকে নিয়ে প্রতিষ্ঠাতা তাসলিমা আক্তারের ভবিষ্যৎ পরিকল্পনাগুলো তুলে ধরা হয়। এই ফিচারটির জন্য দৈনিক ইত্তেফাক পত্রিকার কাছে আমরা বিশেষভাবে কৃতজ্ঞ। অনলাইনে লেখাটি পড়তে এখানে ক্লিক করুন।

Daily Ittefaq

৫. জাতীয় ‘দৈনিক কালের কন্ঠ’ পত্রিকায় ‘বিয়ের যত কারিগর’ শিরোনামে বাংলাদেশের জনপ্রিয় কিছু ওয়েডিং প্ল্যানার এবং তার সাথে তাসলিমা ম্যারেজ মিডিয়ার কার্যক্রম প্রকাশিত হয়। লিখাটি প্রকাশিত হয় ২৯ ডিসেম্বর, ২০১৯ তারিখে। সংবাদটি পড়তে পারবেন এখানে

সফলতার গল্প

টিভি চ্যানেলে তাসলিমা ম্যারেজ মিডিয়া সফলতার গল্প

পত্রিকার পাশাপাশি বিভিন্ন টিভি চ্যানেলেও আমাদের সফলতার গল্পগুলো প্রচারিত হয়েছে। এর মধ্যে ‘Channel 24’ এর একটি ভিডিও দেখতে পারেন-

তাসলিমা ম্যারেজ মিডিয়ার প্রতিষ্ঠাতা তাসলিমা আক্তার সমাজের কল্যাণে তার উল্লেখযোগ্য অবদানের জন্য ২০১৬ সালে ’ঢাকা সংগীত একাডেমী’ থেকে ‘গুণীজন সম্মাননা’ পুরস্কার পান। এছাড়াও আমরা সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে বেশ কিছু পুরস্কার পেয়েছি। বর্তমানে তাসলিমা ম্যারেজ মিডিয়া দেশের সবচেয়ে বেশি পাত্র-পাত্রীর বিয়ে সম্পন্নকারী সবচেয়ে সফল ম্যাট্রিমনিয়াল প্রতিষ্ঠান। আমাদের প্রতিষ্ঠানের মাধ্যমে বিয়ে হওয়া পাত্র-পাত্রীদের মজার গল্পগুলো পড়তে এখানে ক্লিক করুন।

তাসলিমা ম্যারেজ মিডিয়ার সফলতার ৯ বছর পূর্তি অনুষ্ঠান

২০১১ সালে ম্যাট্রিমনিয়াল সার্ভিস নিয়ে যাত্রা শুরু করা তাসলিমা ম্যারেজ মিডিয়া প্রতিষ্ঠার ৯ম বছরে কোম্পানীর সকল কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে। ৯ বছর পূর্তি উপলক্ষে তাসলিমা ম্যারেজ মিডিয়ার অফিস সাজানো হয়েছিল ফুল আর বেলুন দিয়ে। সবাই মিলে কেক কেটে ৯ বছর পূর্তি উদযাপন করা হয়। অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন কোম্পানির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা তাসলিমা আক্তার। গ্রাহকদের ভালোভাবে ম্যাচমেকিং সেবা দেয়ার মাধ্যমে সবাই তাসলিমা ম্যারেজ মিডিয়াকে আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এ আনন্দ আয়োজনে সবার জন্য ডিনারের ব্যবস্থা করা হয়েছিলো উত্তরা পার্টি সেন্টারের ভুতের আড্ডা রেষ্টুরেন্টে। নিচের ভিডিওতে ৯ বছর পূর্তি অনুষ্ঠানের বিশেষ ঝলক দেখুন-

সফলতার ১০ বছরে তাসলিমা ম্যারেজ মিডিয়া

২০২১ সালের জানুয়ারিতে ম্যাচমেকিং সার্ভিস নিয়ে দীর্ঘ ১০ বছর পূর্ণ করে তাসলিমা ম্যারেজ মিডিয়া। জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে পালিত হয় সফলতার ১০ম বর্ষপূর্তি অনুষ্ঠান। আমাদের সম্মানিত গ্রাহকদের ভালোবাসা এবং শুভাকাঙ্খিদের অনুপ্রেরণায় আমরা এতদূর আসতে পেরেছি। প্রতিষ্ঠার পর অনেক বাধা-বিপত্তি অতিক্রম করে, নানা চড়াই-উৎরাই পেরিয়ে সফলতার সাথে ১০ বছর পূর্ণ করতে পেরে আমরা সত্যিই গর্বিত। গ্রাহকদের অনুপ্রেরণায় ম্যারেজ মিডিয়া সার্ভিস নিয়ে আমরা আরও দীর্ঘ পথ পাড়ি দিতে চাই। উদ্বোধনী অনুষ্ঠান, আমন্ত্রিত অতিথিদের বক্তব্য, প্রধান নির্বাহীর বক্তব্যসহ বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানসহ সারা দিনব্যাপী বিভিন্ন আনন্দমূলক কার্যক্রমের মাধ্যমে কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীরা সফলতার ১০ বছর উদযাপন করেন। ১০ বছর পূর্তি অনুষ্ঠানের বিশেষ কিছু মুহূর্ত দেখুন নিচের ভিডিওতে-

তাসলিমা ম্যারেজ মিডিয়ার ভবিষ্যত পরিকল্পনা

তাসলিমা ম্যারেজ মিডিয়ার মাধ্যমে ম্যাট্রিমনিয়াল সার্ভিসকে দেশ এবং দেশের বাইরে প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে আমরা কাজ করছি। আমরা ম্যারেজ মিডিয়া সেবাকে আরও সহজলভ্য করতে চাই যাতে একদম নিম্নবিত্ত মানুষ থেকে শুরু করে উচ্চবিত্তরাও খুব অল্প সহজে আমাদের সেবা নিতে পারে। আমরা আমাদের সেবাকে দেশের প্রতিটি বিভাগ, জেলা, উপজেলা ও থানা পর্যায়ে পোঁছাতে চাই। এছাড়া দেশের বাইরে থাকা প্রবাসী বাংলাদেশীরা যাতে আরও সহজে পাত্র-পাত্রী খুঁজে নিতে পারেন তার জন্য আমরা বিয়েশাদী.কম নামে নতুন একটি ম্যারেজ সাইট চালু করছি। নতুন এই সাইটটি খুব শীঘ্রই চালু হবে ইনশাআল্লাহ্‌। আমাদের উদ্দেশ্য দেশের প্রতিটি থানা পর্যায়ে ন্যূনতম ১ টি করে ব্রাঞ্চ অফিস স্থাপন করা এবং বেকার তরুণ-তরুণীদের কর্মসংস্থানের ব্যবস্থা করা।

সাফল্য কারো জীবনেই একদিনে আসে না। সাফল্যর জন্য প্রয়োজন সময়, মেধা আর ধৈর্য্যের।    প্রতিটি মানুষের জীবনেই ব্যর্থতা আসে, ব্যর্থতা জীবনেরই একটা অংশ। আমাদের আজকের এই সফলতার গল্পের মূল উদ্দেশ্য হলো আপনাকে ব্যর্থতার পর উঠে দাঁড়ানোর অনুপ্রেরণা দেয়া।  তাই থেমে না থেকে ধৈর্য ধরে এগিয়ে চলুন। সফলতা একদিন আসবেই।

বিয়ে সংক্রান্ত যেকোনো তথ্য, সেবা, এবং পরামর্শ পেতে যোগাযোগ করুন তাসলিমা ম্যারেজ মিডিয়ার সাথে।
কল করুনঃ+880-1407-004393 অথবা +88-01782-006615 এ।
আমাদের মেইল করুন taslima55bd@gmail.com

135 COMMENTS

  1. Hi! Someone in my Facebook group shared this site with us so I came to check it out.
    I’m definitely loving the information. I’m book-marking
    and will be tweeting this to my followers!
    Exceptional blog and wonderful design. I saw similar here:
    Sklep online

  2. Good day! Do you know if they make any plugins to assist with SEO?
    I’m trying to get my blog to rank for some targeted keywords but I’m not seeing
    very good gains. If you know of any please share.
    Kudos! You can read similar art here: Dobry sklep

  3. Hey there! Do you know if they make any plugins to assist
    with Search Engine Optimization? I’m trying to get my blog
    to rank for some targeted keywords but I’m not seeing very
    good results. If you know of any please share. Appreciate
    it! You can read similar art here: E-commerce

  4. After study a couple of of the blog posts on your website now, and I really like your manner of blogging. I bookmarked it to my bookmark website list and can be checking back soon. Pls try my website online as properly and let me know what you think.

  5. An interesting discussion may be worth comment. I think that you can write more on this topic, it might be considered a taboo subject but normally consumers are too little to chat on such topics. To another location. Cheers

  6. Nice post. I learn something harder on distinct blogs everyday. Most commonly it is stimulating to learn content from other writers and exercise a specific thing from their store. I’d choose to use some while using content in my weblog whether you don’t mind. Natually I’ll supply you with a link in your internet blog. Thank you for sharing.

  7. Howdy are using WordPress for your blog platform? I’m new to the blog world but I’m trying to get started and create my own. Do you need any html coding knowledge to make your own blog? Any help would be really appreciated!

  8. I’m not sure why but this web site is loading very slow for me. Is anyone else having this issue or is it a issue on my end? I’ll check back later on and see if the problem still exists.

  9. Oh my goodness! an excellent article dude. Thank you However I’m experiencing problem with ur rss . Do not know why Cannot register for it. Could there be any person getting identical rss difficulty? Anybody who knows kindly respond. Thnkx

  10. I don’t know if it’s just me or if perhaps everyone else encountering problems with your blog. It appears as if some of the written text in your posts are running off the screen. Can somebody else please comment and let me know if this is happening to them too? This may be a issue with my web browser because I’ve had this happen before. Thanks

  11. An impressive share, I merely given this onto a colleague who had been doing a small analysis within this. And that he actually bought me breakfast since I discovered it for him.. smile. So ok, i’ll reword that: Thnx for the treat! But yeah Thnkx for spending time to talk about this, I’m strongly about this and love reading regarding this topic. If you can, as you grow expertise, would you mind updating your website with more details? It is extremely of great help for me. Massive thumb up for this text!

  12. hello, just wanted to tell you that the feed on your site is messed up. I was wanting to add it to my rss list but it wouldn’t work. I had a same issue on my site, it wouldn’t work a week and then somehow it just worked! I guess these issues fix themselves sometimes, lol. Anyway I thought to inform you. bye!.

  13. Hey, just looking around some blogs, seems a pretty nice platform you are using and the theme as well. I’m currently using WordPress for a few of my sites but looking to change one of them over to a platform similar to yours as a trial run. Anything in particular you would recommend about it? m

  14. Very good piece of writing! Thought about celebrated most of the following. I’m hoping to share increased from your business. Book that you’ve fine imminent and so eye sight. What i’m seriously satisfied utilizing this type of specifics.

  15. Hello, Neat post. There is a problem with your site in web explorer, might check this… IE nonetheless is the marketplace leader and a big component to other people will omit your wonderful writing due to this problem.

  16. I precisely needed to thank you very much once more. I am not sure what I would have undertaken in the absence of the actual tips and hints discussed by you over my topic. It truly was the terrifying matter for me, but understanding the very professional avenue you treated that made me to cry for gladness. Extremely thankful for your assistance and expect you are aware of a great job you’re accomplishing instructing the others through the use of a web site. I’m certain you have never met all of us.

  17. The best woman speeches and toasts must occupy and give memorialize for any groom and bride. Beginning car speakers face-to-face with flashy crowd should realize typically the gold colored concept pointing to presentation, which is to be your own home. best man jokes

  18. Hello there! This is kind of off topic but I need some advice from an established blog. Is it very difficult to set up your own blog? I’m not very techincal but I can figure things out pretty fast. I’m thinking about making my own but I’m not sure where to begin. Do you have any points or suggestions? With thanks

  19. My brother recommended I might like this web site. He was totally right. This post actually made my day. You cann’t imagine simply how much time I had spent for this information! Thanks! xrumer

  20. I am impressed, I must say. very seldom do I stumble upon a blog thats both educational and entertaining, and let me tell you, youve hit the nail on the head. Your post is important; the matter is something that not many of us are speaking intelligently regarding. i’m very happy that I stumbled across this in my explore for one thing relating to it.

  21. One thing I would really like to discuss is that weightloss program fast can be achieved by the appropriate diet and exercise. Ones size not simply affects the look, but also the overall quality of life. Self-esteem, depressive disorder, health risks, along with physical skills are damaged in excess weight. It is possible to make everything right whilst still having a gain. In such a circumstance, a medical problem may be the culprit. While an excessive amount of food and never enough exercising are usually responsible, common health conditions and traditionally used prescriptions can greatly help to increase size. Many thanks for your post here.

  22. An outstanding share! I’ve just forwarded this onto a coworker who had been conducting a little homework on this. And he in fact ordered me lunch due to the fact that I stumbled upon it for him… lol. So let me reword this…. Thank YOU for the meal!! But yeah, thanx for spending some time to discuss this issue here on your blog.

  23. While I agree with the content in – Gulvafslibning | Kurt Gulvmand , I think the positive sentiment around today is a result of a politically engineered set of circumstances. The demand for consumer loans is still poor and there is no improvement in the housing market. The developed nations are surviving on their politicians ability to just borrow and spend into their economies which is unsustainable. Regards, Melissa Moffatt.

  24. Hi there, I found your blog by means of Google at the same time as searching for a related matter, your website got here up, it seems to be great. I have bookmarked it in my google bookmarks.

  25. I discovered your website website on bing and appearance a couple of your early posts. Preserve within the really good operate. I merely additional encourage Feed to my MSN News Reader. Seeking forward to reading more by you down the line!…

  26. An impressive share, I given this onto a colleague who had previously been conducting a little analysis with this. And that he in truth bought me breakfast due to the fact I ran across it for him.. smile. So ok, i’ll reword that: Thnx with the treat! But yeah Thnkx for spending enough time go over this, I’m strongly about this and love reading read more about this topic. If at all possible, as you become expertise, do you mind updating your blog with a lot more details? It can be highly helpful for me. Big thumb up for this writing!

  27. I have been browsing online more than three hours as of late, but I never found any attention-grabbing article like yours. It is beautiful worth sufficient for me. In my opinion, if all website owners and bloggers made excellent content material as you did, the net will be a lot more useful than ever before!

  28. I’m impressed, I have to admit. Truly rarely should i encounter a blog that’s both educative and entertaining, and let me tell you, you might have hit the nail around the head. Your notion is outstanding; the thing is an issue that there are not enough consumers are speaking intelligently about. I am very happy i found this in my look for something in regards to this.

  29. An fascinating discussion is worth comment. I think that it is best to write extra on this topic, it won’t be a taboo topic however usually people are not enough to talk on such topics. To the next. Cheers

  30. Oh my goodness! an amazing article dude. Thanks a ton Even so My business is experiencing problem with ur rss . Do not know why Unable to join it. Will there be anyone acquiring identical rss problem? Anybody who knows kindly respond. Thnkx

  31. When do you think this Real Estate market will go back in a positive direction? Or is it still too early to tell? We are seeing a lot of housing foreclosures in Oviedo Florida. What about you? Would love to get your feedback on this.

  32. Hi just wanted to give you a brief heads up and let you know a few of the pictures aren’t loading properly. I’m not sure why but I think its a linking issue. I’ve tried it in two different browsers and both show the same results.

  33. Thank you for yet another great informative post, I’m a loyal visitor to this blog and I can’t tell you how much valuable information I’ve learned from reading your content. I really appreciate all the hard work you put into this great blog.

  34. This would be the right blog for everyone who really wants to learn about this topic. You already know much its almost tricky to argue along (not too I personally would want…HaHa). You certainly put a whole new spin over a topic thats been written about for some time. Wonderful stuff, just wonderful!

  35. What¡¦s Going down i am new to this, I stumbled upon this I’ve discovered It absolutely useful and it has helped me out loads. I am hoping to give a contribution & aid other users like its helped me. Great job.

  36. Hey there! Someone in my Myspace group shared this website with us so I came to take a look. I’m definitely enjoying the information. I’m bookmarking and will be tweeting this to my followers! Excellent blog and outstanding style and design.

  37. I am frequently to blogging we really appreciate your site content. This content has really peaks my interest. I’m going to bookmark your blog and maintain checking for new info.

  38. An impressive share, I simply given this onto a colleague who was simply doing a small analysis about this. And then he in reality bought me breakfast since I ran across it for him.. smile. So i want to reword that: Thnx for the treat! But yeah Thnkx for spending plenty of time to discuss this, I find myself strongly regarding it and love reading regarding this topic. If you can, as you become expertise, might you mind updating your website with increased details? It can be highly ideal for me. Huge thumb up with this text!

  39. I’ve been browsing on-line greater than three hours these days, yet I by no means found any attention-grabbing article like yours. It is pretty price enough for me. Personally, if all website owners and bloggers made good content material as you did, the net will likely be much more useful than ever before.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here