.
Published: Sun, Feb 24, 2019 4:19 PM
Updated: Mon, Nov 11, 2019 9:54 PM


বিয়ে নিয়ে মতামত প্রকাশ করায় নেটিজেনদের কবলে মিস ইউনিভার্স। Taslima Marriage Media

বিয়ে নিয়ে মতামত প্রকাশ করায় নেটিজেনদের কবলে মিস ইউনিভার্স। Taslima Marriage Media

বিয়ে নিয়ে মতামত প্রকাশ করায় নেটিজেনদের কবলে মিস ইউনিভার্স।

ছোট হোক বা বড়, তারকাদের এক একটি পদক্ষেপে কড়া নজর থাকে নেটিজেনদের। না না কোন সরকারী শিলমোহর না পেলেও এই দায়িত্বটি বেশ যত্ন সহকারে পালন করেন তাঁরা। তাই কোন তারকা কী করলো,কী পরলো, কি কথা বলে ফেললো, তা সমাজের কিছু গতে বাঁধা রীতিনীতি ও বিশ্বাস অবিশ্বাসের দাঁড়িপাল্লায় মেপে নিয়ে শুরু করে দেন ট্রোলিং। এবার সেই ট্রোলিং-এর শিকার হলেন সুস্মিতা সেন।

সম্প্রতি বিয়ে নিয়ে একটি বিশেষ এবং অত্যন্ত ব্যক্তিগত মতামত নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী। যেখানে লেখা থাকে,”সমাজে বিয়ের প্রথাটি কে প্রথম শুরু করেছেন জানি না,তবে এটি নির্দিধায় খুবই ঘিনঘিনে একটি প্রথা। অর্থাত্‍ আমি তোমাকে ভালবাসি এটা বোঝানোর জন্য আমাকে একটি সরকারি শিলমোহর দিয়ে তোমাকে আটকে রাখতে হবে। যাতে ছেড়ে না যেতে পারো।”

যদিও বেশ হাস্যকৌতুকভাবেই সমাজের একটি তথাকথিত নিয়মকে অসমর্থন করেছেন সুস্মিতা সেন। তবে নেটিজেনদের মত ও বিচার অনুযায়ী তাঁর এই মতামতটি সমাজ বিরুদ্ধ। তাই যথারীতি পোস্টটি ঘিরে শুরু হয় নিন্দা ও ট্রোলিং। কেউ আবার সোজাসুজি অভিনেত্রীর বয়স নিয়েও মন্তব্য করে বসেন,যেখানে লেখা থাকে,”এই বয়সে এসে এমনটাই মনে হওয়া খুব স্বাভাবিক।” আবার কেউ লেখেন,আপনার এই ধরনের চিন্তাধারা বলেই এখনও অবধি আপনি অবিবাহিত।”

সুস্মিতা সেন বড়পর্দায় খুব কম সময়ের জন্য দেখা দিলেও দর্শকদের মনে আজও জনপ্রিয় এই প্রাক্তন মিস ইউনিভার্স। এতদিন অবিবাহিত হয়েই দুই সন্তান রেনে এবং আলিশাকে দত্তক নিয়ে দিব্বি খুশি রয়েছেন সুস্মিতা। তবে সম্প্রতি মুম্বই-এর মডেল রহমান শলের সঙ্গে প্রেমে মশগুল এই অভিনেত্রী। আপাতত বিয়েতে অমত জানালেও রহমানের সঙ্গে পাকাপাকিভাবে গাঁটছড়া বাঁধেন কি না সেটাই দেখার অপেক্ষা।

Matrimony

Matrimonial

Matchmaker

Matchmaking

Patro/Patri

Bieyshadi

Bride/Groom

Life partner

Marriage Media

Islamaik Marriage Media

Hindu Marriage Media

Ghotok

 


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Various Life Matter,
Tags: Bangla Matrimonial
This post read 506 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts