.
Published: Thu, Apr 4, 2019 2:38 AM
Updated: Fri, Nov 8, 2019 9:12 PM


জরিমানা ১০ লাখ টাকা!

জরিমানা ১০ লাখ টাকা!

আনুষ্ঠানিক কোনো ঘোষণা ছাড়াই শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। জানা গেছে, আজ রোববার সকাল থেকে রাজধানীর এফডিসিতে শুরু হয়েছে অডিশন রাউন্ড। এদিকে আজ দুপুরে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী প্রথম আলোকে বলেন, এবার যদি কোনো প্রতিযোগী মিথ্যা তথ্য দেন কিংবা তথ্য গোপন করেন, পরে তা প্রমাণিত হলে সেই প্রতিযোগীকে ১০ লাখ টাকা জরিমানা করা হবে। গত বছর মিথ্যা তথ্য দেওয়ার কারণে বিভ্রান্তি হয়েছিল। এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে নিবন্ধন করলে তাঁর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, ‘আমরা নিজস্ব লোকজন এবং সংস্থার মাধ্যমে অংশগ্রহণকারীদের তথ্য যাচাই-বাছাই করছি।’

শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতার অডিশন রাউন্ডশুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতার অডিশন রাউন্ড‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী বিবাহিত কিংবা সন্তানের মা হয়েছেন—এমন কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন না। কিন্তু গত বছর যাঁকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়, সেই জান্নাতুল নাঈম এভ্রিলের বিরুদ্ধে তথ্য গোপনের প্রমাণ পাওয়া যায়। পরে তাঁকে বাদ দিয়ে প্রতিযোগিতার প্রথম রানারআপ জেসিয়া ইসলামকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার বাংলাদেশ থেকে অংশ নেন জেসিয়া ইসলাম।

আজ স্বপন চৌধুরী জানান, এরই মধ্যে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ আয়োজনের বিচারকদের চূড়ান্ত করা হয়েছে। এবার বিচারক হিসেবে থাকছেন জনপ্রিয় সংগীতশিল্পী শুভ্র দেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি ও ব্যারিস্টার ফারাবী। অডিশন রাউন্ড থেকে পুরো প্রতিযোগিতায় তাঁরাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গ্র্যান্ড ফিনালেতে আইকন বিচারকেরা যোগ দেবেন। তবে সেদিন কে কে থাকবেন, তাঁদের নাম এখনই প্রকাশ করতে চান না আয়োজকেরা।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের একাংশ

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের একাংশএদিকে কোনো ঘোষণা ছাড়াই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতা শুরু করার ব্যাপারে স্বপন চৌধুরী বলেন, গোপনীয়তা বা নীরবে করার মতো কিছু নেই। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজে গেলেই আবেদন আর রেজিস্ট্রেশনসংক্রান্ত প্রচারণা চোখে পড়বে।

জানা গেছে, আগামী অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। যিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবেন, তিনি ৭ ডিসেম্বর চীনে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেবেন।

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রেজেন্ট করছে ডায়মন্ড ওয়ার্ল্ড। পাওয়ারড বাই স্পনসর প্রেমস কালেকশন। আয়োজনটির টেলিভিশন পার্টনার এটিএন বাংলা। এই আয়োজন নিয়ে তৈরি অনুষ্ঠান প্রচারিত হবে এটিএন বাংলায়। উপস্থাপনা করবেন ডিজে সনিকা।


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Various Life Matter,
This post read 1037 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts