.
Published: Tue, Jul 2, 2019 9:01 AM
Updated: Sun, Sep 22, 2019 8:38 PM


ছোটবেলার প্রেমিকাকে বিয়ে করছেন বরুণ

By Admin

ছোটবেলার প্রেমিকাকে বিয়ে করছেন বরুণ

দুজনের প্রেমকাহিনি সবার মুখে মুখে। বলিউডে তারকাদের মধ্যেও বেশ প্রিয় জুটি বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল। সেই ছোটবেলা থেকে তাদের বন্ধুত্ব। কলেজ জীবনে এসে সম্পর্কটি রুপ নেয় ভালোবাসায়।

সেই সম্পর্ক উপভোগ করছেন তারা দীর্ঘদিন ধরেই। এবার তার পরিণতি হতে যাচ্ছে বিয়ে দিয়ে। জানা গেছে, খুব শিগগিরই বাজবে বরুণের বিয়ের সানাই।

গত বছরের নভেম্বর থেকেই বলিপাড়ায় বরুণ ধাওয়ান ও তার ছোটবেলার বন্ধু-প্রেমিকা নাতাশা দালালের বিয়ের গুঞ্জন উঠে। সে সময় করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে পেশায় পোশাক ডিজাইনার নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন বরুণ। এমনকি ভবিষ্যতে তাকে বিয়ে করার সিদ্ধান্তের কথাও জানান।

সম্প্রতি বরুণের বাবা পরিচালক ডেভিড ধাওয়ান সংবাদমাধ্যমে ছেলের বিয়ে নিয়ে মুখ খুলেছেন। সেখানে তিনি জানান, আসছে বছরই বিয়ে করবেন তার ছেলে।

তিনি আরও বলেন, ‘বরুণ এখন বেশ জনপ্রিয়। তার হাতে অনেক কাজ। তবুও সে বিয়ের কথা ভাবছে এটা পরিবারের জন্য আনন্দের সংবাদ। আমরা বেশ ধুমধাম করেই ছেলের বিয়ে দেবো। সময়মতো সবই জানানো হবে। তবে তার আগে কেউ কোনো বাজে গুজব ছড়াবেন না।’


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Online matrimony,
Tags: Bangal matrimony, Bangla Marriage, Bangla Marriage Website, Bangla Matchmaker, Bangla Matrimonial, Bangla Matrimonial Site, Bangla Matrimonial sites, bangla matrimonial website, Bangla Matrimonial's, Bangladeshi Marriage Media, Bangladeshi Marriage Media USA, Bangla Matrimonoal website, Bangla matrimonials, Bangladeshi marriage site
Division: Dhaka
District: Dhaka
Thana: Airport
This post read 296 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts