.
Published: Thu, Nov 1, 2018 8:45 PM
Updated: Mon, Jul 15, 2024 4:50 AM


Matrimonial’s website service in Bangladesh | Taslima Marriage Media

Matrimonial’s website service in Bangladesh | Taslima Marriage Media

"বিয়ে করে বউ কে খাওয়াবে কি ? "
এটা হচ্ছে আমাদের দেশের বিয়ের সব চেয়ে বড় বাধা ।বউ কি হাতি ? নাকি ঘোড়া? তারতো ১০ কেজি বিচুলি লাগে না ডেইলি,তাইনা!?
বিসিএস দিয়ে ৩৩ বছর বয়সে, নিজের পায়ে দাঁড়িয়ে তার পর বিয়ে করতে হবে। নিজের পায়ে ঠিক ঠাক দাড়াতে দাড়াতে দন্ডায়মান পেশিগুলোই নুয়ে পরে। বাংলাদেশে, একটা ছেলে ফিজিকালি & সেক্সুয়ালি এডাল্ট হয় ১৫/১৭ এর মধ্যেই, বা তার আগেই!মেয়েরা ১৫ এর আগেই! সেখানে আমরা মেয়েদের বিয়ের বয়স নির্ধারণ করেছি ১৮, ছেলেদের ২১। কিন্তু সিস্টেম করে দিয়েছি আবার যে, ছেলেদের চাকরির বয়স সীমা ৩২, গ্রাজুয়েশান শেষ করতে করতে বয়স হয়ে যায় ২৬/২৭.
গড় আয়ু যদি ৬৫ হয়, তাহলে ৩২ বছর বয়স পর্জন্ত সে অন্যের টাকায় চলবে, এর পর স্বাবলম্বী হয়ে, মানে জব পেয়ে বিয়ে করবে ৩২ এর পর। যে ছেলেটা সেক্সুয়ালি এডাল্ট হলো ১৭ তে, সে বিয়ে করলো আরো ১৫ বছর পর।এই ১৫ বছর সে কি করবে?
ব্রথেলে যাবে না? প্রেমিকাকে নিয়ে লিটনের ফ্লাটে যাবে না? পার্কের চিপায় প্রেমিকার শরীরে হাত দিবে না?দাতে দাত চেপে নিজেকে পাথর বানিয়ে রাখবে?কতটুকু পসিবল? লজিক্যালি কত টুকু পসিবল, বোথ ফর বয়েজ অ্যান্ড গার্লস? আপনাদের কি মনে হয় এই লম্বা সময়টার জন্য কেউ অপেক্ষা করে ভার্জিন থাকে? হয়তোবা কেউ থাকে তবে বেশিরভাগই অপেক্ষা করে থাকেনা দেখেই এই দেশে রেস্টুরেন্টে প্রাইভেট জোন লাগে, মিরপুর মাজার রোডে ছোট ছোট খুপরি ঘর ওয়ালা রেস্টুরেন্ট লাগে ।পার্কে ছাতা ওয়ালা প্রাইভেসি লাগে। সবই এই সমাজ জানে, এক্সেপ্ট করে, এক্সেপ্ট না করলে এসব বন্ধ হয়ে যেত । এসবই আমরা মেনে নিচ্ছি, শুধু ছেলে স্টাব্লিশড না হওয়া পর্যন্ত বিয়ে মেনে নিতে পারছিনা ।আপনি যদি এই দেশের সুপার সাকসেসফুল কোন বিজনেস ম্যান ,বা ইন্ডাসট্রিয়ালিস্ট এর জীবনী পড়েন, দেখবেন তারা সাকসেসফুল হয়েছে অনেক পরে, ৪০/৪৫/৫০ বছর বয়সে, আপনি কি তত দিন অপেক্ষা করবেন? মেয়ে তাদের সাথে বিয়ে দেয়ার জন্য?
সংগৃহীত

Taslima Marriage Media 
Uttara,ajompur ,Sec-07 
BNS Center,
Lift o9, Room 923
01972006692
taslimamedia@gmail.com


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Various Life Matter,
Tags: Bangla Matrimonial, matrimony, bangla matrimonial website, Bangla Matrimony
This post read 1680 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts