.
Published: Tue, Jan 15, 2019 2:36 PM
Updated: Fri, Apr 26, 2024 7:14 AM


বিয়ে করবেন ভাবছেন?? Taslima Marriage Media

বিয়ে করবেন ভাবছেন?? Taslima Marriage Media

কাউকে না কাউকে জীবনসঙ্গিনী করে ঘরে তুলতে হবে। তো বিয়ের জন্যে পাত্রী দেখার আগে নিচের বিষয়গুলি মাথায় রাখুন। 
মেয়েরা অনুমান করে যে তাকে যত সুন্দর দেখাবে ,ছেলেরা তাকে তত পছন্দ করবে।অনুমানটি অনেকাংশে সত্যি, কিন্তু কিছু বৈশিষ্ট্যের কথা বলব যা সাধারণত ছেলেরা পছন্দ করে, এটি মেয়েদের ও কাজে লাগতে পারে।

১.সরলতা : ছেলেরা সাধারণত সহজ –সরল মেয়েকে পছন্দকরে । যদিও ছেলেরা খুব ফ্যাশনেবল মেয়েদের প্রতি অনেক উৎসাহী হয় বা প্রেম করলেও তা শুধুমাত্র সময় কাটানোর জন্য করে।কারণ , প্রত্যেকটি ছেলেই চায় – তার প্রেমিকা বা বউ খুবই সহজ সরল হবে । 
২. নিরবতা এবং কোমলতা : ছেলেরা সাধারণত সেইসব মেয়েকে অনেক বেশি পছন্দ করে যারা অনেক নরম স্বভাবের । শুধু ছেলেরাই নয়, নরম স্বভাবের মেয়েদেরকে সবাই পছন্দ করে। 
৩.ফ্রেন্ডলীনেস ও হাসিখুশি ভাব : নরম স্বভাবের মানে এই নয় যে কারো সাথেই কথা বলে না। নরম স্বভাবের মানে হলো অর্থাৎ মিশুক কিন্তু গায়ে পড়া নয়। 
৪. শিক্ষা : একটা সময় ছিল যখন মেয়েদের শিক্ষার ব্যাপারটি ছেলেদের পছন্দের ক্ষেত্রে কোন ভূমিকা রাখতনা। কিন্তু , যুগের পরিবর্তনে , শিক্ষা ছেলেদের পছন্দের ক্ষেত্রে অন্যতম নিয়ামক। 
৫. স্মার্টনেস : ছেলেরা স্মার্ট মেয়েদেরকে পছন্দ করে। স্মার্ট মানে যে ভীষণ ভাবনিয়ে চলতে হবে তা নয়, স্মার্ট মানে কাজে- কর্মে স্মার্ট। 
৬. সততাঃ যেসকল মেয়ে তাদের কথায় কাজে সৎএবং কথা দিয়ে কথা রাখে ছেলেরা তাদেরকে বেশি পছন্দ করে। 
৭. অন্যের প্রতি যত্নবান : ছেলেরা এমন একজনকে মনেরমানুষ হিসেবে চায় যে তাকে অসুস্থতার সময়, বিপদেরসময়, টেক কেয়ার করবে। তাই যেসকল মেয়েরা অন্যের সেবা করার ব্যাপারে উৎসাহী তাদেরকে ছেলেরা অগ্রাধীকার দেয় বেশি। 
৮.পরিষ্কার-পরিচ্ছন্নতা : পরিষ্কার –পরিচ্ছন্ন মানুষকে সবাই পছন্দ করে , ছেলেরাও এর ব্যতিক্রম নয়। অপরিষ্কার অধিক সুন্দরী মেয়ের চেয়ে পরিষ্কার- পরিচ্ছন্ন কম সুন্দরি মেয়েরও দাম বেশি। 
৯. চারিত্রিক বিশুদ্ধতা : উপরের সবকিছুর থেকে এটি সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ । আপনার রুপ , গুণ ,মেধা সবই বিফলে যাবে যদি আপনার চারিত্রিক বিশুদ্ধতা রক্ষিত না থাকে।একটা ছেলের কাছে সবকিছুর থেকে একটা মেয়ের চরিত্র সবচেয়ে বেশী গুরুত্বপূর্ণ । সৌন্দর্য্য সৃষ্টিকর্তার দান, তাই এই দানকে ব্যবহার করে প্রেমের নামে মন নিয়ে খেলবেন না। শুভকামনা সবার জন্য।

Taslima Marriage Media 
Uttara,Ajompur ,Sec-07 
BNS Center,
Lift 09, Room 923
01972006695
01972006691
www.taslimamarriagemedia.com
#taslimamarriagemedia #marriagemedia #PatroPatri #LifePartner#Matrimony #Matrimonial #Matchmaker #Islamicmarriagemedia#Bangladeshimarriagemediawebsite #Matrimonialwebsite#marriagemediabdnet #taslimamarriagemediablog
#Hindhu_matrimony #Biye_Shaad


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Bride,
Tags: Best matchmaker website in Bangladesh, Bengoli matchmaker, Islamic matchmaker, best match, Bangladeshi matchmaker, Bangla Matchmaker website, match
This post read 2010 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts