.
Published: Wed, Oct 3, 2018 11:25 AM
Updated: Thu, Jun 4, 2020 5:07 PM


বাংলাদেশে সবচেয়ে বিশ্বস্ত ম্যাট্রিমনিয়াল সাইট

By Admin

বাংলাদেশে সবচেয়ে বিশ্বস্ত ম্যাট্রিমনিয়াল সাইট

বর্তমানে মানুষ তার ইচ্ছার মত অনুসারে কোনো কিছুই যেনো পাচ্ছে না। বিশেষ করে যখন বিয়ে শাদির কথা আসে। কেননা সব কিছু মনের মত হয়তো পেয়েও যায় কিন্তু মনের মত মানুষ পাওয়া ভাগ্যের ব্যপার। তাই একটি ভরসাপূর্ণ ম্যাট্রিমনিয়াল কোম্পানি হিসেবে আমরা আপনাদের দিচ্ছি আপনি আপনার মনের মত জীবনসঙ্গীকে অবশ্যই এখানে খুঁজে পাবেন।

তাসলিমা ম্যারেজ মিডিয়া অতি ভরসার সাথে এবং ১০০% নিশ্চয়তার সঙ্গে কাজ করে থাকে। আমরা এটা বলতেই পারি, কারন আমাদের অভিজ্ঞ ম্যারেজ কাউন্সেলিং করার ইতিহাস তাই বলে। বর্তমানে মানুষ নিজের ক্যারিয়ার গড়ার প্রত্যয়ে নিজেকে নিয়ে ভাবার সময়টুকুও হারিয়ে ফেলছেন। ফলে জীবনের কোনো এক পর্যায়ে এসে বিয়ের ব্যপারে পড়েন কঠিন এক সমীকরণে। ফলে কাঙ্ক্ষিত যে ইছে তা আর পূরণ হয় না অথবা না হবার হতাশায় পড়েন অনেকে। আবার অনেকে এতোটাই হতাশায় পড়েন যে বিয়ে না করার সিদ্ধান্তও নিয়ে ফেলেন। কিন্তু যে যাই বলুক না কেনো কেও এই কথা মন থেকে বলেন না।

আমাদের ধর্মে না শুধু সকল ধর্মেই বিয়ের বিধান এবং তার গুরুত্ব সম্পর্কে তুলে ধরা হয়েছে। যেহেতু আমাদের রাষ্ট্র একটি মুসলিম রাষ্ট্র তাই অধিকাংশ মানুষ কি অনুভূতি পোষন করতে পারে তার সম্পর্কে একটা ধারনা হয়তো আমরা বলতে পারবো। আমাদের ডাটাবেজে প্রতিদিন হাজারো সিভি জমা পড়ে। এদের মধ্যে কেও আছে সত্যিকারের আবার কেও আছে নকল। তবে খুশির বিষয় হচ্ছে যে, আমরা শুধুমাত্র তাদেরকেই রাখি যারা সত্যিকারভাবে আমাদের সেবা পেতে চায়। এখানে কোনো ধরনের চতুরতা বা ধোকা দিয়ে মানুষ ঠকানোর উপায় নাই। কারন আমরা বিশ্বাস করি সৎ ব্যবসা এবং সঠিক পথ অবলম্বন এর মাধ্যেমে মানুষকে তার কাঙ্খিত সেবা প্রদান করা।

বর্তমানে অনেক কোম্পানি আছেন যারা তাদের ১০০% দিয়ে মানুষকে সেবা প্রদান করে যাচ্ছেন যা আসলেই প্রশংসার দাবীদার। এবং আমরাও তাদের এই ধরনের সেবা প্রদানের জন্য সাধুবাদ জানাই। এই সেক্টরে আমরা নতুন হলেও অতি কম সময়ে আমরাও আমাদের জায়গা পাকাপোক্ত করে রেখেছি। আমরা একটি বিশ্বস্ত বাংলাদেশি ম্যাট্রিমনিয়াল সাইট হিসেবে আপনাদের কাছে প্রতিজ্ঞাবদ্ধ যে, আমরা আপনাদের এই সকল বিষয়ে পাশে থেকে এসেছি এবং থাকব।

বিয়ে সম্পর্কে আমরা অনেকেই অনেক বিষয়ে অবগত নই। এতে করে আমরা অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি ফলে আমাদের জীবনে নেমে আসে অসীম আঁধার। তাই আমাদের জানা দরকার কখন বিয়ে করা উচিত এবং সঠিক বয়স কখন।

বিয়ে সংক্রান্ত যেকোনো সেবা অথবা পরামর্শ পেতে যোগাযোগ করুন তাসলিমা ম্যারেজ মিডিয়ার সাথে। কল করুনঃ 01972006695 অথবা 01972006691 এ। আমাদের মেইল করতে পারেনঃ taslima55bd@gmail.com

 


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Online matrimony,
Tags: Reliable Bangla Matrimonial site, Bangla Matrimonial, matrimony, bengali matrimony
Division: Dhaka
District: Faridpur
Thana: Boalmari
This post read 1447 times.
Taslima Marriage Media Blog


Our Website & Blog Visitors

Suggested Posts