.
Published: Thu, Apr 18, 2019 12:06 AM
Updated: Fri, Apr 26, 2024 6:29 PM


The willing power of man and woman

The willing power of man and woman

Matrimonial website service provider company | Taslima Marriage Media

As a best matrimonial website service in Dhaka we have the well reputation in providing the marriage related services to the people. So we are representing you some facts related to the marriage hope you will like what we want to discuss about.

একজন নারী ও একজন পুরুষের আজীবন একসাথে থাকার ইচ্ছেটাকে বাস্তব রূপ দেয় যে ব্যাপারটি, তা হলো বিয়ে। আর একসাথে না থাকার ইচ্ছেটার যে চূড়ান্ত রূপ তা হলো ডিভোর্স বা তালাক।আধুনিক সমাজে ডিভোর্স এর তীব্রতা ব্যাপকভাবে লক্ষ্য করা যায়। কেন জাগে ডিভোর্স এর এই ইচ্ছে? না কি থাকে এর পেছনেও অনেক অজানা কারণ? জেনে নিন ডিভোর্সের সিদ্ধান্তের পেছনে কাজ করে যে কারণগুলো।

১.পরিস্থিতি এবং পারিপার্শ্বিক কারণঃঅনেক সময় স্বামী বা স্ত্রীর মধ্যে তেমন কোনো সমস্যা থাকে না। কিন্ত দেখা যায় যে শ্বশুরবাড়ির লোকেদের সাথে ঠিকমতো মানিয়ে নিতে পারে না পুত্রবধূ বা শাশুড়ি ছেলের ব্যক্তিগত জীবনে খুব বেশি নাক গলাচ্ছেন। বা শাশুড়ি বউমার সাথে ছেলের সামনে এক রকম এবং ছেলের পেছনে আরেক রকম ব্যবহার করেন। এদিকে ছেলের বাড়ি থেকে বেরিয়ে এসে আলাদা সংসার করাও সম্ভব নয়। আলোচনা করেও যখন সমস্যার সমাধান হয় না, তখন বহু ক্ষেত্রেই স্বামী-স্ত্রী আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

২.ডোমেস্টিক ভায়োলেন্সঃ
বাড়ির এক বা একাধিক সদস্য মিলে যখন অন্য কোনো সদস্যের ওপর শারীরিক, মানসিক নির্যাতন চালায়, তখন তাকে ডোমেস্টিক ভায়োলেন্স বা পারিবারিক অত্যাচার বলা হয়। যদিও বেশির ভাগ ক্ষেত্রে নারীরা পারিবারিক সহিংসতার শিকার হন কিন্তু এমনটা মোটেও ভাববেন না যে, পুরুষরা এই পরিস্থিতির আওতার বাইরে। নির্যাতিত ব্যক্তিটিকে নিয়ন্ত্রণে আনার জন্য নানা ধরনের হাতিয়ার ব্যবহার করে অত্যাচারীরা, যার মধ্যে অনেকগুলোই চোখে দেখা যায় না। ভয় দেখিয়ে, গোপন অপরাধবোধ জাগিয়ে তুলে, অপমানিত করে, লজ্জা দিয়ে, আতঙ্কের পরিবেশ তৈরি করে অত্যাচারী সদস্যরা পরিস্থিতিটা এমনভাবে তৈরি করে যে, নির্যাতিত ব্যক্তিটি নিজের অজান্তেই হার মানতে বাধ্য হয়। যারা এর থেকে মুক্তি পাবার জন্য মরিয়া হয়ে যান, তারা দ্বারস্থ হন ডিভোর্সের।

৩.তৃতীয় ব্যক্তিঃ
দাম্পত্যের মতো একান্ত ব্যক্তিগত সম্পর্কে তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ মানেই বিপদের সংকেত। স্বামী বা স্ত্রীর এক বা একাধিক বন্ধুবান্ধব বা আত্মীয়ের সাথে ঘনিষ্ঠতা থাকতেই পারে। কিন্তু সেই ঘনিষ্ঠতার সীমারেখা ঠিক কোথায়? কেউ জানে না। অথবা বলা যায় একেক দম্পতির ক্ষেত্রে এই অদৃশ্য রেখাটি একেক জায়গায় অবস্থিত। কিন্তু আমরা যতই উদার হই না কেন, নিজেদের ব্যক্তিগত গন্ডির ভেতরে তৃতীয় ব্যক্তির প্রবেশ কেউই মেনে নিতে পারি না। পরকীয়া সম্পর্কের পেছনে থাকতে পারে নানা কারণ। যেমন পুরনো প্রেম, দাম্পত্যে একঘেয়েমি বা শুধুই সাময়িক মোহ বা ইনফ্যাচুয়েশন।

৪.মনের মিলের অভাবঃ
দাম্পত্যের ক্ষেত্রে মনের মিল এক বিশেষ ধরনের বোঝাপড়া যা স্বামী-স্ত্রীকে কাছাকাছি নিয়ে আসে এবং তাদের একসাথে থাকার প্রেরণা যুগিয়ে চলে। বেশির ভাগ দম্পতির বৈবাহিক জীবনে ছোটখাট অমিল থাকেই। তাই ঠিক কী কারণে মনের মিলের অভাব ডিভোর্সের মতো বিপদ ডেকে আনে তা বোঝা খুবই দুরূহ। ডিভোর্সের পেছনে এটা খুবই জটিল একটি কারণ।

তাই একটি সফল matrimonial website service provider হিসেবে আমরা মনে করি, আপনারা যারা ডিভোর্স সমস্যার কথা চিন্তা করে ভবিষ্যতে বিয়ে করা নিয়ে ভয় পাচ্ছেন তারা আজই যোগাযোগ করুন আমাদের সাথে। আমরা অনলাইনে/মোবাইলে এমনকি সরাসরি সেবা প্রদান করি।তাসলিমা ম্যারেজ মিডিয়ার নিজস্ব ওয়েবসাইট ব্রাউজ করার মাধ্যমে ফ্রী রেজিষ্ট্রেশন করে ঘরে বসেই আপনি আপনার চাহিদা অনুযায়ী পাত্র/পাত্রীদের খুঁজে পেতে পারেন। আপনি আমাদের ওয়েবসাইটে প্রায় অর্ধ-শতাধিক এর ছেয়েও বেশি প্রফেশন ক্যাটাগরীর, যেকোন শিক্ষাগত যোগ্যতার, যেকোন ধর্মাবলম্বী – গোত্র কিংবা কাষ্টের, যেকোন বয়সের অবিবাহিত, ডিভোর্স – বিধবা – বিপত্নীক, বাংলাদেশের যেকোন জেলার অধিবাসী, এবং বিশ্বের প্রায় ৩০ টি দেশে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের প্রোফাইল পাবেন। তাছাড়াও আমাদের কিছু ষ্পেশাল ক্যাটাগরী তো রয়েছেই। তাই দেরী না করে এখনি ভিজিট করুন www.taslimamarriagemedia.com

আর আপনি Taslima Marriage Media তে নিজেই প্রোফাইল খুলে নিজেই অতি সহজে পাত্র/পাত্রী খুঁজতে পারবেনএবং নিজেরাই পাত্র/পাত্রী কিংবা অভিভাবকদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।এতে লোক জানাজানির ঝামেলা যেমন নেই তেমনি খরচ ও অনেক কম। প্রথমেই দেখে নিন কোন কোন প্রফেশনের কত জন পাত্র/পাত্রী এই মূহুর্তে তাসলিমা ম্যারেজ মিডিয়াতে।
তাছাড়া শত ভাগ গেরান্টি সহ আমরা আপনাকে বিশেষ ভাবে জীবনসঙ্গী পেতে সাহায্য করছি। যদি আপনি সঠিক উপায় না জানেন কিংবা

আপনার ব্যস্ততার জন্য সময় দিতে না পারেন তাহলে আমরা আপনার চাহিদা অনুযায়ী উপযুক্ত পাত্র / পাত্রীর সাথে আপনাকে আপনার চাহিদা অনুযায়ী সিভি পাঠিয়ে ,ভেরিফিকেশন করে প্রাথমিক আলোচনা সম্পন্ন করে থাকি।
বিস্তারিত জানতে কল করুন ০১৯৭২০০৬৬৯৫,০১৭১৯৩৬৯৭১৭
Taslima Marriage Media | matrimonial website service provider
বিএনএস সেন্টার-৮৭, রোড-৫
লেভেল-৯, সেক্টর - ৭
উত্তরা-১২৩০, ঢাকা
বাংলাদেশ

matrimonial website service provider we have tried our best to notify you about the facts. Our other related post that can helps you to know about the facts please visit the page recommended.

What happen when you get married
What happen if you get married in time
How could you find the perfect match
Matrimonial website in Bangladesh
Looking For bride in Bangladesh


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Divorce Matter,
Tags: Bangla Marriage, Bangla Matchmaker, Bangla Marriage Website, Bangla Matchmaker website, Bangla Matrimonial sites, Bangla Matrimonial, Bangla Matrimonial Site, Bangla Matrimonial's, Bangla Matrimony, Bangla Matrimony Site, Bangla matrimonials, Bangla Matrimonoal website, bangla matrimonial website, Bangla matrimonialB, bangladeshi marriage media in usa
Division: Dhaka
District: Faridpur
Thana: Alfadanga
This post read 1922 times.
Taslima Marriage Media Blog


Suggested Posts