.
Published: Sat, Dec 1, 2018 6:08 PM
Updated: Sat, Oct 19, 2019 5:28 AM


অভিমানী মেয়েরা ছেলেদের কষ্ট দেয় বেশি....I Taslima Marriage Media

By Admin

অভিমানী মেয়েরা ছেলেদের কষ্ট দেয় বেশি....I Taslima Marriage Media

অভিমানী মেয়েরা ছেলেদের কষ্ট দেয় বেশি....

 

মেয়েরা মিষ্টি হয়,দুষ্টু হয় আবার কেউবা গাল ফোলানো অভিমানী। মিষ্টি মেয়েদের সাথে ছেলেদের প্রেমের অভিজ্ঞতা এক, দুষ্টুদের সাথে এক এবং অভিমানীদের সাথে আরেক।

একটা সম্পর্কে যখন মেয়েটি তার উপরে ছেলেটির দুর্বলতা বুঝতে পারে তখনই মোটামুটি ছেলেটির সাড়ে এগারোটা বেজে যায়, বারোটা বাজতে অল্প দেরি।সমান্তরাল ভাবে কথাটি ছেলেদের ক্ষেত্রেও প্রযোজ্য। তারা তাদের ইমোশন নিয়ে খেলতে শুরু করে।

এ খেলায় অভিমানী মেয়েরাই সবথেকে পারদর্শী বলা বাহুল্য।একটা সম্পর্ক যখন চলমান তার পাশাপাশি তাদের জীবনের অন্যান্য সাব্জেক্ট প্রেডিকেটও চলমান।দেখা যায় অভিমানী মেয়েরা ছোট্র ছোট্ট বিষয় নিয়ে তীব্র প্রতিক্রিয়া প্রকাশ করে,অভিমান করে। ক্ষুদ্র একটা বিষয়ও মাটিতে পড়ে না।

প্রায়ই ছেলেদের মুখে শোনা যায়, তার ভালবাসার মানুষটি তার স্বাধীনতা হরণ করছে।বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় এমন সম্পর্কের পেছনের মানুষটি বড্ড বেশি অভিমানী নইতো বদরাগী। আমাদের সমাজে বিবাহপূর্ববর্তীতে বদরাগী মেয়ে খুব একটা দেখা যায় না। বিবাহ পরবর্তীতে অভিমানী মেয়েদেরই বদরাগীতে রুপান্তর ঘটে।।

রিলেশনশিপে প্রেমিক প্রেমিকার আবদার, আপত্তি বাহ্যিক পার্শ্ব থেকে দেখলে অন্যায়,অযৌক্তিক বলেই মনে হয়। কেননা এ সময় অন্তর্জ্বলনের মাত্রা থাকে অম্বরস্পর্শী। ছেলেরা প্রেমিকার ছেলে বন্ধু কিংবা মেয়েরা প্রেমিকের মেয়ে বন্ধু দের চক্ষুশূল বলেই গন্য করে। বিষয় টা যৌক্তিক হোউক আর নাই হোউক। আর সন্দেহপ্রবণতায় মেয়েরা সব সময় চ্যাম্পিয়ন আর চ্যাম্পিয়ন দের চ্যাম্পিয়ন হলো অভিমানী মেয়েরা।

ছোট্ট ছোট্ট অগুরুত্বপূর্ণ বিষয়ে তাদের আপত্তি (যেগুলো চাইলেই ভালবাসার স্বার্থে skip করা যায়) অতঃপর তাদের অভিমান। দেখা যায় কোন এক অলৌকিক কারণে ছেলেরা মেয়েদের অভিমান থেকে নিরাপদ দূরত্ব বজায় রাখে।এও দেখা যায় ভালবাসার স্বার্থে সম্পূর্ন অবিতর্কিত অবস্থায় থাকার চেষ্টার করে। বন্ধুরা গন্য করে "জরু কা গোলাম " হিসেবে। করে হাসি তামাশা আর পরোক্ষ অপমান। ছেলেটি মিস করে বন্ধুদের দ্বারা আয়োজিত কোন মজার ট্রিপ , পার্টি। এ বিষয় গুলো একটা বন্ধু সমাজে চলতে গেলে নানানভাবে মনের ভিতর অন্তর্দহন ঘটায় কখনো বা বন্ধুহীন আত্মকেন্দ্রিক করে তোলে। আর তাদের যদি সুন্দর রিলেশনশিপ বজায়ও থাকে তবুও তারা প্রত্যাশিত সুখটা পায় না।

দুইজনের ভালবাসা থেকেই হোউক আর পরষ্পর প্রদও অধিকার থেকেই হোউক অভিমানী মেয়েদের অভিমানের জন্য তাদের প্রেমিক/ স্বামীরা অনেক প্রাপ্তি থেকে বঞ্চিত হয়। অভিমানীরা নিজের অবচেতন মনেই তাদের প্রিয়জন দের একটু বেশিই কষ্ট দেয়......


Register now to talk with your life parner.   Do you have account?   Login  
Categories: Love Story,
Tags: Islamic Matrimony site Bangladesh | Taslima Marriage Media, Bengoli Marriage media, bangladeshi marriage media in usa, Bangladeshi Marriage Sites, patro patri cai, Bride Groom, Bangladeshi matrimony sites, Bangladeshi matrimonial, Hindhu_matrimony, Best matchmaker website in Bangladesh, Islamic matchmaker
This post read 841 times.
Taslima Marriage Media Blog